বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালীতে মাদক কারবারীদের হামলায় যুবকের মৃত্যু, বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২১ নভেম্বর ২০২৩, ২১:৩৬
নোয়াখালীতে মাদক কারবারীদের হামলায় যুবকের মৃত্যু, বিচার দাবিতে মানববন্ধন

নোয়াখালী সদর উপজেলায় সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠকর্মী হুমায়ুন কবির মুকুলের(৩৫) হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শান্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে তার স্বজন ও এলাকাবসী।

মঙ্গলবার সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে মুকুলের স্বজন ও এলাকাবসী জানান, সদর উপজেলার আবদুল্যাহপুর গ্রামের আবদুল কাদেরে ছেলে হুমায়ুন কবির মুকুল(৩৫) বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের ( বিআরডিবি) একটি বাড়ি একটি খামার প্রকল্পে নোয়াখালীর সেনবাগে মাঠ সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

গত ১ অক্টোবর তিনি ছুটিতে বাড়িতে আসলে সাহেবের হাটে স্থানীয় মাদক ব্যবসায়ী কালাম, ওমর, সাহাবউদ্দিন, সবুজ, রায়হানসহ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হন মুকুল। ১ মাস ১৬ দিন ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় গত ১৭ নভেম্বর তার মৃত্যু হয়।

মুকুলের স্বজনরা জানান, এলাকায় মাদক ও অসামাজিক কর্মকান্ডের বিরুদ্ধে কথা বলতেন মুকুল। মৃত্যুর কয়েক মাস আগে মাদক ব্যবসায়ী কালামের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। এর জেরে মাদক কারবারী ও সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়।

এ ঘটনায় মুকুলের মা বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা করেন। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে