বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

টেকনাফে তরুণ-তরুণীদের সামাজিক কার্যক্রম মিডিয়া প্লাটফরমে সম্পৃক্তকরণ কর্মশালা

মোঃ আরাফাত সানি, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৮:৩০
টেকনাফে তরুণ-তরুণীদের সামাজিক কার্যক্রম মিডিয়া প্লাটফরমে সম্পৃক্তকরণ কর্মশালা

কক্সবাজারের টেকনাফে ইয়ুথদের উদ্যোগে সামাজিক সকল কার্যক্রমকে মিডিয়া প্লাটফরমে সম্পৃক্তকরণ করার জন্য এ্যাকশন ফর ট্রান্সফরমেশন এ,ফোর,টি প্রকল্পের আওতায় সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) এর বাস্তবায়নে ও এ্যাকশন এইড বাংলাদেশ এর অর্থায়নে ইয়ুথ ও মিডিয়া কর্মীদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে টেকনাফ উপজেলা বিআরডিবি হলরুমে ইয়ুথ ও মিডিয়া কর্মীদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

শেড এর এ,ফোর,টি প্রকল্পের সমন্বয়ক বদিউল আলমের সভাপতিত্বে প্রোগ্রাম অফিসার তাসলিম উদ্দীনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন টেকনাফ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন টেকনাফ সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনজুর আলম,এ্যাকশন এইড এর প্রতিনিধি কেয়া অধিকারী,সাংবাদিক আশেক উল্লাহ ফারুকী,সাংবাদিক আব্দুস সালাম,সাংবাদিক আব্দুর রহমান, সাংবাদিক জসিম মাহমুদ, সাংবাদিক জাকারিয়া আলফাজ, সাংবাদিক সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, সাংবাদিক মোঃ আরাফাত সানি।

অনুষ্ঠানে চলমান উন্নয়ন প্রকল্পের অতীত ও বর্তমান প্রকল্পের অগ্রগতি বিষয়ে ইয়ুথ গ্রুপের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ইমরান ওয়াহিদ, ইসমত আরা ও শাহাব উদ্দীন ও শহীদ উল্লাহ। কর্মশালায় উপস্থিত ছিলেন সুশীল সমাজের প্রতিনিধি, ইয়ুথ গ্রুপের সদস্য, শেড ও এ্যাকশন এইডের প্রতিনিধিবৃন্দ।

সভায় টেকনাফ ইয়ুথ (যুবক-যুবতীরা) তাদের সম্পাদিত কার্যক্রমগুলো মাল্টিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন। উক্ত কর্মশালায় অ্যাক্টিভিস্টরা টেকনাফের সকল কার্যক্রমে মিডিয়া ব্যক্তিদের সম্পৃক্ত হওয়ার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ব্যতিক্রমী প্রোগ্রামের আয়োজন করায় সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) ও এ্যাকশন এইড বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছে আগত অংশগ্রহণকারীগণ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে