বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
walton

চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জে অভিযানে আটক-৮

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১২:১৫

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে রাস্তায় যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির লক্ষে লোহার পাতের তৈরি মোট ৩১ টি চার/পাঁচ কাটা উদ্ধার এবং ০৮ জন আটক

সাম্প্রতিক সময়ে কতিপয় দুষ্কৃতিকারী বিশেষ কায়দায় লোহার পাতের তৈরি চারকাটা ও পাঁচকাটা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহবাজপুর ইউনিয়নের ধোবপুকুর টু সোনামসজিদ স্থল বন্দর গামী হাইওয়ে রাস্তায় চারকাটা ও পাঁচকাটা ফেলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটনোর চেষ্টা করে। গত ইং ০৩/১২/২০২৩ তারিখ রাত্রী অনুমান ২১:৩০ ঘটিকায় ধোবড়া খড়কপুর গ্রামস্থ হাইওয়ে রাস্তায় কতিপয় দুষ্কৃতিকারী চারকাটা ফেলে দুইটি ট্রাক ও একটি এম্বুলেন্স আটকানোর চেষ্টা করে । উক্ত ঘটনায় বিশেষ কায়দায় লোহার পাতের তৈরি ২১ টি চার/পাঁচ কাটা উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান পিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা(ডিবি) চাঁপাইনবাবগঞ্জের একটি বিশেষ টিম ও শিবগঞ্জ থানা পুলিশের এর একটি আভিযানিক দল যৌথ ভাবে ঘটনার সাথে জড়িত দুষ্কৃতিকারীদের শনাক্ত ও গ্রেফতারের লক্ষে অভিযান পরিচালনা শুরু করে ।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব চৌধুরী জোবায়ের আহম্মেদ ও জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ এর এসআই (নি:) মোঃ আসগর আলী এর নেতৃত্বে ইং ০৩/১২/২৩ তারিখ রাত্রি ২৩:৩০ ঘটিকায় শিবগঞ্জ থানাধীন শান্তিমোড়স্থ "সুমাইয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ" এর মিস্ত্রী আসামী ০১) মোঃ ইসমাইল হোসেন(৩২) পিতা মোঃ এনামুল হক সাং পারদিলালপুর থানা- শিবগঞ্জ জেলা - চাপাইনবাবগঞ্জ কে উক্ত ওয়ার্কশপে পাঁচকাটা বানানো অবস্থায় ১০ টি পাঁচকাটা সহ ইং ০৩/১২/২০২৩ তারিখ রাত্রি ২৩:৩০ ঘটিকায় আটক করা। পরবর্তীতে উক্ত আসামির তথ্যের ভিত্তিতে পারদিলাল গ্রামে অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত অপর আসামি ০২) মোঃ আব্দুস সামাদ( ২৪) পিতা মোঃ তোজাম্মেল হক সাং পারদিলালপুর থানা- শিবগঞ্জ জেলা- চাঁপাইনবাবগঞ্জ কে আটক করা হয় । উক্ত ঘটনার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে শিবগঞ্জ থানার মামলা নং ১০ তাং ০৪/১২/২৩ ধারা: ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ১৫(১)A তৎসহ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্যাদি আইন এর ৪/৫/৬ রুজু হয়। পরবর্তীতে ইং ০৫/১২/২৩ তারিখ শিবগঞ্জ থানা এলাকায় ডিউটি করাকালীন এসআই (নি:) মোঃ সোহেল রানা এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ইং ০৫/১২/২৩ তারিখ ০০.৪৫ ঘটিকায় মুসলিমপুর মোড় হতে নাশকতামূলক কর্মকান্ডে জড়িত আসামী ০৩) মোঃ জানিবুল ইসলাম জোশি (৩৫) পিতা- শফিকুল ইসলাম সাং বড়বাড়ী মহাজন পাড়া ০৪) মোঃ সনি আহমেদ (২৪) পিতা- মোয়াজ্জেম হোসেন জেম সাং চকদৌলতপুর মহাজনপাড়া ০৫) মোঃ আতিকুল ইসলাম শাওন (২০) পিতা মৃত আঃ সালাম সাং বড়বাড়ি মহাজনপাড়া থানা- শিবগঞ্জ ০৬) মোঃ সাদমান সাকিব @ লিপু(৩২) পিতা- সাদিউল ইসলাম @বিটু সাং মুন্সি মন্ডল টোলা মহারাজপুর থানা- সদর মডেল ০৭) মোঃ সারোয়ার জাহান সুজন ওরফে ইসমাইল (২৬) পিতা- মোঃ সাজেমান সাং কালুপুর ০৮) মো শাহাদাত হোসেন (৩২) পিতা- মৃত জামাল উদ্দীন সাং চন্ডিপুর সর্ব থানা- শিবগঞ্জ জেলা চাঁপাইনবাবগঞ্জ গনকে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় ধৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণপূর্বক বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে । ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে