বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

 দৌলতপুরে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা জনসভায় পরিণত

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৩:৫১

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয় ।

গতকাল বুধবার ০৬ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল ও মুহু মুহু শ্লোগানে মুখরিত বর্ধিত জনসভা পরিণত হয় জনসভায়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস এর সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, মানিকগঞ্জ-১ দৌলতপুর-ঘিওর-শিবালয় আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান এ্যাড: আব্দুল মজিদ ফটো, এ্যাড : মেহের উদ্দিন জিপি,বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: রাজিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,শওকত আলী খান,মো: ফরিদ আহম্মেদ, দিলীপ ফৌজদার, ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক রুবেল,সাদিকুর রহমান সোহা,জাতীয় শ্রমিকলীগের আহবায়ক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন সহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী এবং আইনজীবী উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার মাঝি অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। ঘিওর-দৌলতপুর –শিবালয- উপজেলা নিয়ে গঠিত মানিকগঞ্জ-১ আসনে এবার প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে এযাবৎকাল যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত জোট ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন ব্যাহত হবে। দেশ আবার সন্ত্রাসের জনপদে পরিণত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও নৌকায় ভোট দিতে নেতাকর্মী ও জনগনের প্রতি আহবান জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে