রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নওগাঁয় র‌্যাবের জালে ক্লুলেস হত্যা মামলার আসামি

বরেন্দ্র অঞ্চল (নওগাঁ) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০০
নওগাঁয় র‌্যাবের জালে ক্লুলেস হত্যা মামলার আসামি

নওগাঁয় চাঞ্চল্যকর ক্লুলেস গোলাম মোস্তফা হত্যা মামলার প্রধান আসামী ডিএম মামুন (২৬) নামে এক ব্যক্তিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত ৮টার দিকে ঢাকার উত্তরা ৪নম্বর সেক্টরের পার্ক এলাকা থেকে যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ ও র‌্যাব-১। অভিযুক্ত ডিএম মামুন জেলার মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের বামনসাতা গ্রামের লুৎফর রহমানের ছেলে। রোববার র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- গত বছরের ২২ ডিসেম্বর মহাদেবপুর উপজেলার কর্ণপুর মধ্যপাড়া গ্রামের খবির হোসেন এর ছেলে গোলাম মোস্তফা (৪২) কে বাড়ি থেকে ডেকে নেয় অজ্ঞাত দুই ব্যক্তি। পরে রাত ২ টার দিকে তাদের হাতে থাকা ধারালো চাকু দ্বারা এলোপাথাড়ীভাবে আঘাতের কারণে পিঠে চার জায়গায় গভীর ক্ষত এবং অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। ওই সুযোগে রাতের অন্ধকারে পালিয়ে যায় অজ্ঞতরা।

গোলাম মোস্তফা’র চিৎকারে পাশের বাড়ির ভ্যান চালক তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার ভ্যানযোগে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় নিহতের বাবা খবির হোসেন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা রুজু করে। ঘটনার পর থেকে আসামী মামুন আত্নগোপনে চলে যায়। পরবর্তীতে র‌্যাব-৫ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে আসামী মামুনকে উত্তরা ৪নম্বর সেক্টর পার্ক এলাকায় আত্নগোপনে থাকাকালে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে