রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের উদ্যোগে বৃত্তি ও শিক্ষক পদক বিতরণ 

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৪
গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের উদ্যোগে বৃত্তি ও শিক্ষক পদক বিতরণ 

সিলেটের গোলাপগঞ্জে এহিয়া ট্রাস্টের উদ্যোগে বৃত্তি ও শিক্ষক পদক বিতরণ সম্পন্ন হয়েছ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. হোসেন আল মামুন।হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

গত রোববার বেলা ১১ ঘটিকায় গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এহিয়া ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষাবিদ চৌধুরী বখতিয়ার এহিয়া রেহেলের সভাপতিত্বে ও এহিয়া ট্রাস্টের ট্রাস্টি মাহফুজ আহমদ চৌধুরীর সঞ্চালনায় এবং সপ্তম শ্রেণীর শিক্ষার্থী মোঃ মাজেদুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এহিয়া ট্রাস্টের সেক্রেটারি শাহেদ আহমদ চৌধুরী।

অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রিন্সিপাল মোঃ তাজুল ইসলাম ও এহিয়া আহমদ চৌধুরী স্মৃতি একাদশ শিক্ষক পদক প্রাপ্ত কৃতি শিক্ষক, ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মোঃ আমিন উদ্দিন।

বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ভাইস প্রিন্সিপাল জিন্নুর আহমদ চৌধুরী, ঢাকাদক্ষিণ জামেয়া ইসলামিয়া স্কুল পরিচালনা কমিটির সভাপতি, প্রবীণ শিক্ষক রশীদ আহমদ, ঢাকাদক্ষিণ জামেয়া ইসলামিয়া স্কুলের প্রিন্সিপাল মোহাম্মদ জামিল আহমদ,পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইখতিয়ার উদ্দিন, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর অভিভাবক আব্দুল মালিক, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী নাজমুস সাকিব ওহী, ইসলামী সংগীত পরিবেশন করে জামেয়ার শিক্ষার্থী তাহমিদ আহমদ চৌধুরী।অনুষ্ঠানে শিক্ষক প্রদক প্রাপ্ত কৃতি শিক্ষকের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি।

এহিয়া আহমদ চৌধুরী স্মৃতি অষ্টাদশ জুনিয়র বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট, নগদ অর্থ, শহীদ আতিক আহমদ চৌধুরী স্মৃতি চতুর্থ প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও নগদ অর্থ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে দেড় লক্ষ টাকা অনুদান ও সামছুন নাহার চৌধুরী শিক্ষা বৃত্তিপ্রাপ্ত ১১ জন শিক্ষার্থীকে ৮৫ হাজার টাকা প্রদান করা হয়। আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ঘোগারকুল ইসলামিয়া মহিলা মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা ফরিদ উদ্দিন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে