শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
walton

বাহারছড়া ইউপি'র উপ-নির্বাচনে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৬

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউপি'র চেয়ারম্যান পদের উপ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন দুই প্রার্থী।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন এই দুই প্রার্থী।

মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়া দুই চেয়ারম্যান প্রার্থী হলেন, 'বাহারছড়া ইউনিয়ন আওয়ালী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী মো. মোস্তাক আলী চৌধুরী টিপু, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ওসমান।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, 'বাহারছড়া ইউপি'র উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ১১জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এতে যাচাই-বাচাই শেষে দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। অপরদিকে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে এই দুই প্রার্থী নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ানোই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন ৭জন প্রার্থী।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হারুন মোল্লা বলেন, 'আজকে নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিলো। দুপুরে দুইজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীর সংখ্যা দাঁড়াল ৭ এ। আগামীকাল শুক্রবার সকালে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।'

উল্লেখ্য, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলাম ২০২৪ সালের ২৫ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। এরপর থেকেই ওই ইউপিতে বর্তমানে প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন ইউপি সদস্য মোহাম্মদ ইউসুফ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে