শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কেরানীগঞ্জের নতুন ইউএনও আবু রিয়াদ  

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৫
কেরানীগঞ্জে নতুন উইউএনও মো. আবু রিয়াদ । ছবি : যাযাদি

ঢাকার কেরানীগঞ্জে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মো. আবু রিয়াদ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিজের দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এর আগে, গত বুধবার ঢাকা জেলা প্রশাসক (ডিসি) আনিসুর রহমানের কাছে যোগদানপত্র দাখিল করেন তিনি।

মো. আবু রিয়াদ ৩৫তম বিসিএসের (প্রশাসন) একজন কর্মকর্তা। কেরানীগঞ্জ যোগদানের আগে তিনি কিশোরগঞ্জের ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন। এরআগে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের নগর প্রকৌশল বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

কেরানীগঞ্জ নবাগত ইউএনও মো. আবু রিয়াদ বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় কেরানীগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি-পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করছি।

এদিকে সদ্য বিদায়ী কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিমকে ফরিদপুরের চর ভদ্রাসন উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে