বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

দুর্গাপুর জমিয়তে উলামায়ে ইসলামের কাউন্সিল

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩২
ছবি-যাযাদি

নেত্রকোনার দুর্গাপুরে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ উপজেলা শাখার সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার চন্ডিগড় ইউনিয়নের জানিরগাও বাজারের মুক্তিযোদ্ধা মার্কেট আল ইত্তেহাদ হলরুমে এ সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মুফতি জিয়াউর রহমানের সভাপতিত্বে এবং মুফতি এনায়েতুল্লাহ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার সভাপতি মুফতি মুহাম্মদ তাহের কাসেমী। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মফিজুর রহমান, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমিন নগরী, মাওলানা মাওলানা আজিজুল হক, ছাত্র জমিয়ত বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা সানোয়ার আহমেদ ছাত্র জমিয়ত বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাজী হাবিবুল্লাহ, দেলোয়ার হোসাইন জেলা শাখার অর্থ সম্পাদক হাফেজ শামীম আহমাদ ছাত্র জমিয়ত জেলা শাখার প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল আজিজী সহ প্রমুখ।

সর্বশেষ সকলের সম্মতিক্রমে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন নগরী মুফতি মোস্তাফিজুর রহমান নোমানীকে সভাপতি এবং মুফতি এনায়েতুল্লাহ খানকে সাধারণ সম্পাদক ও মুফতি সাআদ আহমাদকে সাংগঠনিক সম্পাদক ও মাওলানা হারুনুর রশীদকে প্রচার সম্পাদক করে তিন বছর মেয়াদি ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে