শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

সড়কে ডাকাতি, ধরতে গিয়ে ডাকাতের কোপে পুলিশ সদস্য আহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৪, ১২:০৯
ফাইল ছবি

গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে একের পর এক যানবাহনে ডাকাতি চলছিল। খবর পেয়ে সেখানে আসে পুলিশ। পরে ডাকাতদের দায়ের কোপে আহত হয় পুলিশের দুই সদস্য। রোববার গভীর রাতে গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের মাওনা - কালিয়াকৈর আঞ্চলিক সড়কের বদনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

ডাকাতদের দায়ের কোপে আহত পুলিশ সদস্যদের একজন মোঃ সেলিম মিয়া (৩৫)। অপর পুলিশ সদস্য হলেন মোঃ রুহুল আমিন (২৫)। এই দুজন শ্রীপুরে পুলিশের কনস্টেবল হিসেবে নিযুক্ত।

এই ঘটনায় পুলিশের তাড়া খেয়ে পালিয়ে যাওয়ার সময় সড়কের চলন্ত ট্রাকে চাপা পড়ে আহত হয়েছেন ডাকাত দলের এক সদস্য। তিনি হলেন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বড়কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রুবেল আহমেদ (২৮)।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ডাকাত দলের সদস্য রুবেলকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।‌

পুলিশ সূত্র আরো জানায়, গাছ ফেলে ডাকাতির খবরে বদনীভাঙ্গা এলাকায় রাতের টহলে থাকা পুলিশ সদস্যরা ঘটনাস্থলের দিকে যেতে থাকেন। ৪ সদস্যের পুলিশের ওই দলের নেতৃত্বে ছিলেন শ্রীপুর থানা পুলিশের সহকারী উপপরিদর্শক(এএসআই) মোঃ আলিম। তারা ঘটনার স্থলে পৌঁছার সঙ্গে সঙ্গে অতর্কিতভাবে ডাকাত দলের সদস্যরা হামলা চালায়। ডাকাত দলের দায়ের কোপে গুরুতর আহত হয় পুলিশের দুই সদস্য। এক পর্যায়ে ডাকাতদের এক সদস্যকে ধাওয়া দিলে তিনি দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চলন্ত ট্রাকে চাপা পড়েন। তার এক পা থেঁতলে যায়।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান যায়যায়দিনকে বলেন, "ডাকাতের হামলায় আহত দুই পুলিশ সদস্য সহ আহত ডাকাত সদস্যের চিকিৎসা চলছে। এই ঘটনায় পরবর্তী আইনগত কার্যক্রম চলমান আছে"।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে