বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

রাণীশংকৈলে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৫:৩৯
রাণীশংকৈলে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলার রাজোর সামরাই মন্দিরপাড়া গ্রামে নরেশ আমাশু রায়ের নির্মানাধীণ বাড়িতে কাজ করতে গিয়ে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে পরিক্ষিত রায় (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মাতিক মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জিতেন্দ্রনার্থ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরিক্ষিত রায় উপজেলার চোপড়া উত্তর পাড়ার খিরেন্দ্র চন্দ্র রায়ের ছেলে। সে প্রতিদিনের ন্যায় স্থানীয় রাজমিস্ত্রী সুমনের সাথে কাজ করতে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,ঘটনার দিন উপজেলার রাজোর মন্দির পাড়া এলাকায় নরেশ আমাশু রায়ের নির্মাণাধীন ভবনে ৫ জন শ্রমিক কাজ করছিলেন। এসময় অসাবধানতাবশত পরিক্ষিত রায় রড কাটার জন্য ড্রিল মেশিনে বৈদ্যুাতিক সংযোগ দিতে গিয়ে ছেঁড়া তারের সঙ্গে জড়িয়ে গুরুতর আহত হন । পরে স্থানীয়দের সহায়তায় তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পীরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ আমাদের হেফাজতে রয়েছে এজন্য রাণীশংকৈল থানায় আমরা একটি বার্তা পাঠিয়েছি। যাচাই বাচাই শেষে বার্তার উত্তর পেলে লাশ হস্তান্তর করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে