মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৫:৫০
নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় গ্রেফতার ২

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে তুলে নিয়ে নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে সন্দেহভাজন ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে সিংড়া উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। তার আগে প্রার্থী দেলোয়ার হোসেনের ভাই মজিবুর রহমান অজ্ঞাত ২০-২৫ জনের নামে নাটোর সদর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন সংড়া উপজেলার কলম ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের সুমন আহমেদ ও একই এলাকার শেরকোল ইউনিয়নের হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু।

এদিকে গুরুতর আহত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সিংড়া উপজেলার চেয়ারম্যান পদে অনলাইনে নিজের মনোনয়ন জমা দেন দেলোয়ার হোসেন। এরপর জরুরী কাজে জেলা নির্বাচন অফিসে যান তিনি। সেখান থেকে বের হওয়ার পথেই জোরপূর্বক তাকে একটি কালো রংয়ের মাইক্রোবাসে তুলে নিয়ে যায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহন ও তার সহযোগীরা। এর আগে সকালে তাঁর বড় ভাই কলম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সিকেও একই ভাবে অপহরণ করে তারা।

কয়েক ঘণ্টার নির্যাতন শেষে সন্ধ্যায় দেলোয়ার হোসেনের বাড়ির সামনে (সিংড়া উপজেলার কলম ইউনিয়নের পারসাঐল গ্রাম) ফেলে দিয়ে চলে যায়। পরে দেলোয়ার হোসেনকে অচেতন অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সন্ধ্যায় রামেকের জরুরি বিভাগে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে রাত ২টার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্র আইসিইউতে নেওয়া হয়।

ওসি মিজানুর রহমান বলেন, রাতে দেলোয়ার হোসেনের ভাই অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে। পুলিশ এ ঘটনা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে