মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঘোড়াঘাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৩:৪৫
ঘোড়াঘাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টায় দিবসটি উপলক্ষে পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্ত¡রে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

পরে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে মুজিবনগর সরকারের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মো. মাহামুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান ভুট্টু প্রমুখ।

আলোচনা সভা ও শ্রদ্ধাঞ্জলী অর্পণ কর্মসূচীতে ঘোড়াঘাট থানার ওসি মো. আসাদুজ্জামান আসাদ, উপজেলা শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সুজন মিয়া, উপজেলা সমবায় অফিসার প্রদীপ কুমার সরকার, একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুছ আলী মন্ডল, যুবলীগ নেতা লাবু মিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, আওয়ামী লীগের নেতা কর্মী ও সংবাদকর্র্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে