মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আত্রাইয়ে মুজিবনগর দিবস পালিত 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৩:৫৫
ছবি-যায়যায়দিন

নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিবনগর দিবস উপলক্ষে বুধবার (১৭ই এপ্রিল) সকাল ১০.৩০ মিনিটে উপজেলা পরিষদ সভা কক্ষে "ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা"শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন নওগাঁ- ০৬(আত্রাই-রাণীনগর) আসনের স্থানীয় সংসদ সদস্য,

বিদ্যুৎ-জ্বালানী ও খনিজসম্পদ মন্ত্রণায় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য,নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এ্যাডঃ মোঃ ওমর ফারুক সুমন এমপি।

বিশেষ অতিথি ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ প্রামানিক।

এসময় উপস্থিত ছিলেন,ওসি মোঃ জহুরুল ইসলাম,ভাইস- চেয়ারম্যান শেখ মোঃ হাফিজুল ইসলাম,মহিলা ভাইস- চেয়ারম্যান মমতাজ বেগম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আক্কাছ আলী প্রাং,

নওগাঁ জেলা পরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ তোফাজ্জল হোসেন মীর,মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেন,যুব উন্নয়ন কর্মকর্তা এস এম নাসির উদ্দিন,মৎস্য অফিসার এসএম নাসির উদ্দিন প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে