রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

রামগতিতে অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত 

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৩:২৭
আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ১৩:৩৭
রামগতিতে অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত 

লক্ষ্মীপুরের রামগতিতে গভীর রাতে অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান (দোকান) পুড়ে ভস্মীভূত হয়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার গভীর রাতে উপজেলার রামদয়াল বাজারের উত্তর মাথায় জিরো পয়েন্ট এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়দের ধারণা বিদ্যুতের শকসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। এসময় পল্লী বিদ্যুতের ৮টি মিটার পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত দোকানের মধ্যে রয়েছে মো. ইব্রাহিম, তারিক, আপন এবং ফাহাদের চারটি ঔষধের দোকান, রাজিব হোসেনের ডিস্টিবিউটার দোকান আবদুজ্জাহেরের ভূষামালের দোকান, নেজামের ফল দোকান, আবুল বাসারের কসমেটিক দোকান, মো. সিরাজের মুরগির দোকান এবং অজয়ের সেলুন রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রামগতি স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. জাকির হোসেন জানান, গভীর রাতে রামদয়াল বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের রামগতি ও কমলনগরের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রাথমিক তদন্তে ১০-১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা যাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আমজাদ হোসেন জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত তালিকা করে বরাদ্দ পেলে তাদের সহয়তা দেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে