বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা  

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ২১:৪১
নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা  

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন এবং ভাইস-চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

নির্বাচন অফিসের তথ্যমতে, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিউল্লাহ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ তোফায়েল আহমেদ, ইয়াহিয়া খান মামুন।

ভাইস চেয়ারম্যান পদে পুরুষ বর্তমান ভাইস চেয়ারম্যান মংলায়ে মার্মা, সাবেক ভাইস চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন ও শাহাজাহান কবির।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক সাংবাদিক সানজিদা আক্তার রুনা, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, সদর ইউনিয়নের মহিলা মেম্বার কাজী রাশেদা আক্তার পাখি।

বিষয়টি নিশ্চিত করেন বান্দরবান জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাত হোসেন।

তিনি জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র বাছাই আগামী ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ২রা মে। আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে