রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
লৌহজং উপজেলা পরিষদ নির্বাচন

আপিলের মাধ্যমে বাতিল হওয়া প্রার্থিতা ফিরে পেলেন ৪ জন

লৌহজং (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:১৮
আপিলের মাধ্যমে বাতিল হওয়া প্রার্থিতা ফিরে পেলেন ৪ জন

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপ ২১ মে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মনোনয়নপত্র গত মঙ্গলবার (২৩ এপ্রিল) যাচাই-বাছাই করা হয়েছে। বাছাই শেষে লৌহজং উপজেলায় ৪ জনের প্রার্থিতা বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। এসকল প্রার্থীর বিরুদ্ধে ঋণখেলাপি, মামলার বিষয় উল্লেখ না করে মনোনয়ন পত্র জমা ও মনোনয়নপত্রে নানা অসঙ্গতির অভিযোগ আনা হয়েছে।

জেলা রিটার্নিং কার্যালয় সুত্রে এ তথ্য জানা গেছে।

বাতিল হওয়া ৪ জন প্রার্থী আপিল কর্তৃপক্ষের কাছে যথাসময়ে আপিল করেন রোববার ২৮ এপ্রিল এই আপিলের নিষ্পত্তি হয়। তফশিল অনুযায়ী ৩০ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহার ও ২ মে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

স্থগিত হওয়া ৪ জনের মধ্যে ৪ জনই আপিলে প্রার্থীতা ফিরে পেলেন। তাঁরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী - বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তোফাজ্জল হোসেন তপন , উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য মো. জামাল হোসেন , মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক শামীমা খানম আভা। আপিলের মধ্য দিয়ে লৌহজং উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থী নির্বাচন অংশ নিবেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে