রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

ঝিনাইগাতীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে আলোচনা সভা

ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১৯:৩০
ঝিনাইগাতীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে আলোচনা সভা

শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।‘স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই ¯স্লোগানকে সামনে নিয়ে শেরপুরের ঝিনাইগাতীতে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা কলেজের প্রভাষক শেখ নাসরিন জাহান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আয়েশা আক্তার, ধানশাইল দাখিল মাদ্রাসার সুপার শাহ আলম সিদ্দিকী, ব্র্যাকের প্রতিনিধি হোসনেআরা, সাংবাদিক হারুন অর রশীদ দুদু ও ইউপি সদস্য জাহিদুল হক মনির প্রমুখ।

সভার সভাপতি ইউএনও আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া লিগ্যাল এইড অসহায় পরিবারকে আইনগত সহায়তা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে