রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

মেহেরপুর প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ২১:২৩
মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

“স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় মেহেরপুরেও জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় মেহেরপুর জেলা জজ আদালত চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়রম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মঞ্জুরুল ইমাম।

এ সময় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, জেলা ও দায়রা জজ তহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাস, জেলা প্রশাসক মোঃ শামীম হাসান, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু বককর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহাসান, জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ লাবনী সুলতানা পলি, জেলা বারের সভাপতি মারুফ আহমেদ বিজন এবং জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

পরে জেলা জজ আদালত চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা লিগ্যাল এইড কমিটির চেয়রম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মুঞ্জুরাল ইমামের সভাপতিত্বে অতিথিরা বক্তব্য রাখেন।

এ সময় মেহেরপুর জেলা লিগ্যাল এইড অফিসের কার্যক্রমে বিশেষ অবদান রাখার কারণে দুইজন আইনজীবীকে সম্মাননা দেয়া হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে