শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সেপটিক ট্যাংক থেকে ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার, চোর আটক 

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ১৯:০৮
ছবি-যায়যায়দিন

ঢাকার বসুন্ধরা এলাকার বাসিন্দা বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এসএম তৌহিদুজ্জামানের বাসা থেকে ৪০ হাজার ডলার চুরির অভিযোগে ফরিদপুরের ভাঙ্গার কাজী মেহেদী হাসান তামিম (২৭) নামে এক বিদ্যুৎ মিস্ত্রিকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মে )সন্ধ্যায় অভিযান চালিয়ে ভাঙ্গা উপজেলার রায়পাড়া সদরদি গ্রামের তার বাড়ির টয়লেটের সেফটি ট্যাংকিতে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ মার্কিন ডলার উদ্ধার করা হয়। সে ঐ গ্রামের মৃত আলতাফ কাজীর ছেলে।

এ বিষয়ে ভাঙ্গা থানার এসআই মনির হোসেন জানান, আসামি মেহেদী হাসান তামিম ঢাকায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করত। গত ২২ মে বসুন্ধরা গ্রুপের ইঞ্জিনিয়ার এস,এম তৌহিদুজ্জামানের বাসায় বিদ্যুতের কাজ করতে যায় তামিম । কাজ করার এক ফাঁকে ইঞ্জিনিয়ারের বাসায় একটি ড্রয়ারের মধ্যে ডলারগুলো দেখতে পায়। ছোট ভাইকে অস্ট্রেলিয়া পাঠানোর জন্য ওই ডলারগুলো বাসায় জমিয়ে রেখে ছিলেন ইঞ্জিনিয়ার এস এম তৌহিদুজ্জামান । বাংলাদেশী টাকার হিসেবে যার পরিমাণ ৪৭ লাখ টাকা। তামিম কাজ করার ফাঁকে কৌশলে ওই ডলারের বান্ডেল নিয়ে গ্রামের বাড়ী ফরিদপুরের ভাঙ্গায় পালিয়ে আসে।

পরে ইঞ্জিনিয়ার তৌহিদুজ্জামান এর লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় তামিমের বাড়ি ভাঙ্গা উপজেলার রায়পাড়া সদরদী গ্রামে অভিযান চালিয়ে মেহেদী হাসান তামিমকে আটক করা হয়। তার দেয়া তথ্য মতে বাড়ির টয়লেটের সেফটি ট্যাংকির মধ্যে লুকিয়ে রাখা ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ জানান, ডলারের মালিকের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতারকৃত তামিমের বাড়িতে অভিযান চালিয়ে ৩৬ হাজার ২০০ ডলার উদ্ধার করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে