বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

কালিয়াকৈরে কভার্ডভ্যান চাপায়-অটোরিকশার যাত্রী নিহত ১, আহত-৫

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ১৭:৪৪
সংগৃহীত ছবি

গাজীপুরের কালিয়াকৈরে কভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এসময়অটোরিক্সায় থাকা আরও পাঁচযাত্রী আহত হয়েছেন । মঙ্গলবার ভোড় সাড়ে ৫টার দিকে কালিয়াকৈর-মাওনা সড়কের উপজেলার চাপাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগনা এলাকার মীর মুসার ছেলে মীর আলম (৪০)। তিনি স্থানীয় পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই পোশাক শ্রমিক মীর আলমসহ কয়েকজন যাত্রী একটি একটি অটোরিকশা যোগে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা থেকে গাজীপুরের কালিয়াকৈরে যাচ্ছিলেন। যাওয়ার পথে তাদের বহন করা অটোরিকশাটি মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে কালিয়াকৈর-মাওনা সড়কের কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় পৌছলে মাওনাগামী একটি কভার্ডভ্যান অটোরিক্সাকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে সিটকে পড়ে। এ সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই মীর আলম নামে ওই পোষাক শ্রমিক মারা যান। এসময় আরও পাঁচজন আহত হন। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটি কেটে নিহত ও আহতদের উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে ফায়ার সার্ভিস। সেখানে আহতদের অবস্থার অবনতি হলে তাদের ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে। এ দুর্ঘটনার পর ঘাতক কভার্ডভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ফেন্সী বিশ্বাস জুয়েল ওই দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও কভার্ডভ্যানটি আটক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে