শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

গাজীপুরে ব্যবসায়ীকে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ২১:২৩
আপডেট  : ২৮ মে ২০২৪, ২১:৪১
ছবি-যায়যায়দিন

গাজীপুরে যৌথ মালিকানাধীন ’মহসীন ইলেকট্রনিক্স এন্ড কম্পিউটার’-এর ব্যবসায়িক হিসাব চাওয়ার দ্ব›েদ্বর জেরে নারী নির্যাতন মামলার মামলার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ওই দাবি করেছেন প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান আমেরিকান প্রবাসী মো. মহসীন। গাজীপুর আদালতে দায়ের করা মামলায় আমেরিকান প্রবাসী মো. মহসীন ও তার ছোট ভাই মাসুদ সরকারকে আসামি করা হয়েছে।

সংবাদসম্মেলনে মোহসীন সাংবাদিকদের বলেন বলেন, ২০১২ সালে আমি (মো. মহসীন) ব্যবসা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে ৪০ভাগ, আতিকুর রহমান অভিজ্ঞতা পুঁজি হিসেবে বিনা অর্থে এমডি হিসেবে ৩৫ভাগ এবং বেলায়েত হোসেন ম্যানেজার হিসেবে ২৫ ভাগ মালিকানাসহ ৩৫ লাখ নগদ টাকা নিয়ে ব্যবসা শুরু করি।

নিজের নামে ট্রেড লাইসেন্স করা প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান মহসীন বিশেষ প্রয়োজনে আবার তাকে আমেরিকা চলে যেতে হয়। যাওয়ার আগে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক অংশীদারিত্ব তথা শেয়ার (৪০ ভাগ) আমার ছোট ভাই মাসুদ সরকারের কাছে নোটারি পাবলিকের মাধ্যমে হস্তান্তর করি।

প্রতিষ্ঠানটির হিসাব চাইলে চুরির অভিযোগ এনে ম্যানেজার বেলায়েত হোসেনকে মারধর করে এবং কৌশলে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের করে দেয়ার চেষ্টা করে আতিকুর রহমান। একই কারণে মাসুদ সরকারকেও পুলিশের ভয়-ভীতি দেখিয়ে নানাভাবে হয়রানি শুরু করে। তারই পরিকল্পনার অংশ হিসেবে আতিকুর রহমানের স্ত্রী মুনিরা আক্তার ও তার ভাবী সাবিনা ইয়াসমিনের উপর গত ১ মে হামলা এবং ওই প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগ এনে ২০ মে গাজীপুর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন মুনিরা আক্তার। এতে মোহসীনকে ১নম্বর ও তার মাসুদ সরকারকে ২নম্বর আসামি করা হয়েছে।

মোহসীন বলেন, মামলাটি সম্পূর্ণ সাজানো এবং ব্যবসা প্রতিষ্ঠানটির মালিকানা হাতিয়ে নিতেই আমাদের নানা হয়রানী করা হচ্ছে। আমি বা আমার ভাই মামলার বাদী মুনিরা আক্তার ও তার ভাবী সাবিনা ইয়াসমিনের কোন হামলা চালাইনি। উপরন্তু সাবিনা ইয়াসমিন আমার উপর হামলা চালিয়েছেন। যার ভিডিও ফুটেজ ও রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে