শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি
  ১২ জুন ২০২৪, ১৪:৪৪
আলী আক্কাছ রনি

ফেনীর সোনাগাজীতে স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে থানায় স্বশরীরে হাজির হয়েছেন ঘাতক স্বামী আলী আক্কাছ রনি। নিহত গৃহবধূর নাম সিনথিয়া ইসলাম খুসবু ইলা।

বুধবার (১২ জুন) উপজেলার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড পূর্ব চর গণেশ গ্রামের শেখ পাড়া ওমর ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।

আলী আক্কাছ রনি ভোলা জেলার বাসিন্দা। তার বাবা মো. রতন পরিবার নিয়ে ঢাকা মুগদা এলাকায় ভাড়া বাসায় থাকেন। সিনথিয়া ইসলাম খুশবু ইলা ঢাকা যাত্রাবাড়ি থানার ৪৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি লিপি বেগমের মেয়ে।

স্থানীয়রা জানাযায়, এ বছরের মার্চ মাসে আলী আক্কাছ রনি তার স্ত্রীকে নিয়ে সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড পূর্ব চর গনেশ গ্রামের শেখপাড়া ওমর ফারুকের বাড়িতে বাসা ভাড়া নেন। আলী আক্কাছ সোনাগাজী বাজারে তার খালাতো বোনের জামাইয়ের সঙ্গে ভ্যানগাড়িতে করে জুতা বিক্রি করতেন। তারা আরও জানান, প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া লেগে থাকত। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যা। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে স্ত্রী ইলাকে বঁটি দিয়ে মাথায়, মুখে ও হাতে কুপিয়ে হত্যা করে রনি। বিষয়টি কেউ জানাজানির আগেই সে স্ত্রীর লাশ বাসায় রেখেই ৭টার দিকে থানায় হাজির হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদ্বীপ রায় পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছি।আর পাশাপাশি ঘাতক রনিকে জিজ্ঞসাবাদ করা হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে