শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

পুলিশ সেজে  ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেপ্তার

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি
  ১৪ জুন ২০২৪, ১৮:০৬
ছবি-যায়যায়দিন

নীলফামারীর ডিমলা বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ সেজে ডাকাতির প্রস্তুতিকালে একটি প্রাইভেটকারসহ চার ডাকাতকে ডিমলা থানা পুলিশ গ্রেফতার করে।

ডিমলা থানা পুলিশ সূত্রে জানা যায়, নীলফামারী জেলার পুলিশ সুপার মো, গোলাম সবুর,পিপিএম-সেবা’ন সার্বিক দিক নির্দেশনায় ও সিনিয়র সহাকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ডোমার সার্কেলের তত্ত্বাবধানে প্রতিদিনের ন্যায় ডিমলা থানা পুলিশের বিশেষ অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খালিশাচাপানী এলাকার ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের সামনে পুলিশের রিফ্লেক্টিং ভেষ্ট পরিহিত ও সবুজ বাতির টার্গেট লাইট(লেজার লাইট)সহ স্পিড ব্রেকারের কাছে ডাকাতি সংঘটনের উদ্দেশ্যে বিভিন্ন গাড়ি থামানোর জন্য সমবেত হলে।

ডিমলা থানার (ওসি) দেবাশিষ রায়ের নেতৃত্বে থানা পুলিশের টহলরত একটি দল ঘটনাস্থলে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার(ঢাকা মেট্রো-গ-২৩-২৮২৫), দেশীয় অস্ত্র ছোরা, লোহার রড, হাতুড়ি, নিরাপত্তা বাহিনীর হালকা সবুজ রংয়ের রিফ্লেক্টিং ভেষ্ট, সবুজ বাতির টার্গেট লাইট, সাতটি মোবাইল ফোনসহ বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ার ডাঙ্গা গ্রামের লয় প্রামানিকের ছেলে আলমগীর হোসেন(৩০), সোনাতলা উপজেলার পদ্মপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোনা মিয়া(৩০), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর নিজপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দীকের ছেলে আলী হাসান ওরফে বাবু(৩১) ও ইসলামবাগ বড় মসজিদ গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সবুজ হোসেন(২৭) কে গ্রেফতার করে ডিমলা থানা পুলিশ।

এ সময় বগুড়া জেলার সোনাতলা উপজেলার ভেলুর পাড়া গ্রামের আজাদুল হকের ছেলে শান্ত ইসলাম(২৬)সহ অজ্ঞাত ৪/৫ জন আসামি পালিয়ে যায়।

এ ডিমলা থানার (ওসি) দেবাশিষ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিদিনের ন্যায় এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ডিমলা থানা পুলিশের বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এ ব্যাপারে ডিমলা থানার সাবইন্সপেক্টর উৎপল চন্দ্র রায় বাদী হয়ে ৫ জনকে এজাহার নামীয় আসামি ও অজ্ঞাত ৪/৫ জনের নামে ডিমলা থানার মামলা দায়ের করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে