logo
সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১২ জুলাই ২০২০, ০০:০০  

যোগী সরকারকে তাপসীর কটাক্ষ

যোগী সরকারকে তাপসীর কটাক্ষ
'বাহ! এরপরও বলা হবে, বলিউড ছবির চিত্রনাট্য অবাস্তব! সিনেমার গল্পই তো দেখছি বাস্তবে ঘটছে!'

কানপুরের খ্যাত ডন বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে কোনও রকম রাখঢাক না করে এভাবেই জ্বলন্ত ভাষায় যোগী সরকারকে বিঁধলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।

'আত্মরক্ষা নাকি ফেক এনকাউন্টার?' শুক্রবার ভোরে বিকাশ দুবের মৃতু্যর পর থেকেই এই প্রশ্ন তুলে যোগী প্রশাসনকে ক্রমাগত বিঁধে চলেছেন বিরোধী দলের নেতা-মন্ত্রীরা। গ্যাংস্টারের এনকাউন্টার নিয়ে উত্তেজনার আঁচ এবার রাজনৈতিক ময়দান ছাড়িয়ে বিনোদুনিয়াতেও পড়ল। অভিনেত্রী তাপসী পান্নুও মুখ খুললেন এই বিষয়ে।

টেলিভিশন চ্যানেলের ব্রেকিংয়ের একটি ছবি তুলে টুইট করে লিখেছেন, 'বাহ! আমরা তো এতটাও আশা করিনি। এরপরও সবাই বলেন, হিন্দি ছবির গল্প নাকি অবাস্তব।' এই টুইটের মাধ্যমেই তিনি যে বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে প্রশ্ন ছুড়ে দিয়েছেন যোগী প্রশাসনের দিকে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

প্রসঙ্গত, গত সপ্তাহে বিকাশের গ্রামে অভিযান চালানোর সময় ৮ জন পুলিশ কর্মীকে গুলি করে মেরেছিল দুবের গ্যাংয়ের লোকজন। কানপুরের 'ডন' বিকাশ দুবেকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা দেশ। শুক্রবার ভোরেই নাটকীয় পুলিশি এনকাউন্টারে খতম হয়েছে কুখ্যাত এই গ্যাংস্টার। বৃহস্পতিবার সকালেই অবশ্য যে রকম নাটকীয়ভাবে উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে গ্রেপ্তার হয়েছিল, তারপর থেকেই এনকাউন্টারের জল্পনা বাড়ছিল! শুক্রবার সকালে সেই ধারণাই যেন সত্যি হলো! যা ঘটেছে তা সিনেমার গল্পকেও হার মানাবে বইকি!

যে গাড়িতে বিকাশকে সড়ক পথে নিয়ে আসা হচ্ছিল, কানপুরের কাছে সেটি হঠাৎই দুর্ঘটনার কবলে পড়ে। সুযোগ বুঝে পালানোর চেষ্টা করে বিকাশ, তখনই গুলি চালায় পুলিশ। এনকাউন্টারের এই ঘটনাকে অনেকেই সাজানো গল্প কিংবা পূর্বপরিকল্পিত বলে কটাক্ষ করেছেন। বিরোধী দলের কথায়, 'বিকাশকে খতম না করা হলে অনেক রাজনৈতিক নেতারই হয়তো মুখোশ খুলে যেত, তাই ভোররাতে এনকাউন্টার করে গল্প ফাঁদা হয়েছে।'

এই ঘটনা প্রকাশ্যে আসতেই টুইট করে যোগী প্রশাসনকে রীতিমত কটাক্ষ করেন তাপসী। ব্যঙ্গাত্মকভাবে বলিউডি সিনেমার সঙ্গে এনকাউন্টারের ঘটনাকে তুলনা করে অভিনেত্রী প্রশ্ন তুলেছেন যে, পুরো ব্যাপারটা একদম হিন্দি সিনেমার চিত্রনাট্যের মতো না?
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে