logo
সোমবার ২০ মে, ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ মে ২০১৯, ০০:০০  

ক্রমশ একা তনুশ্রী

ক্রমশ একা তনুশ্রী
বিনোদন ডেস্ক

বলিউডে 'মিটু'র আগুন উসকে দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। কয়েক বছর যুক্তরাষ্ট্রে থাকার পর দেশে ফিরে তিনি জানান, এক দশক আগে নানা পাটেকরের হাতে যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন।

'হর্ন ওকে পিস্নজ' সিনেমা সেটের ওই ঘটনা প্রকাশ হতেই অনেক সেলিব্রিটিই তনুশ্রীর পক্ষ নেন। অভিযোগ অস্বীকার করলেও হাতে থাকা ছবি ছেড়ে দিয়ে অন্তরালে চলে যান নানা।

এরপর বলিউডে অনেক নামি ব্যক্তিত্বের বিরুদ্ধে অভিযোগ ওঠে। তাদের চলে যেতে হয় আড়ালে। এমনকি সেই আগুন রাজনীতির মাঠেও তোলপাড় সৃষ্টি করে। বছরখানেক আগে পুলিশের কাছে নানা পাটেকর, গণেশ আচারিয়া ও সিমি সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তনুশ্রী। কিন্তু এখন শোনা যাচ্ছে, মামলাটির অবস্থা ভীষণ দুর্বল। কারণ, তনুশ্রীর বক্তব্যের সঙ্গে সাক্ষীদের কথার মিল নেই।

বিশেষত বেশির ভাগ সাক্ষী জানিয়েছেন, ওই দিন কী ঘটেছিল তারা স্মরণ করতে পারছেন না বা খুঁটিনাটি তাদের মনে নেই।

ওই সময় কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সহকারী হিসেবে কাজ করতেন অভিনেত্রী ডেইজি শাহ। তার বক্তব্যের সঙ্গে পুলিশ তনুশ্রীর বক্তব্যের মিল পায়নি।

তবে তনুশ্রীর দাবি, সাক্ষীরা তার বিপক্ষে অবস্থান নিয়েছেন। কারণ তারা হয় নানা পাটেকরের বন্ধু নয়তো হুমকি দিয়ে মুখ বন্ধ রাখা হয়েছে। আরও জানান, শুধু নিজের অপমানের জন্য বিচান চান না, বরং বলিউডের সব নারীর সুষ্ঠু কাজের পরিবেশের জন্য তার এই লড়াই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে