logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ আগস্ট ২০১৯, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

মা-বাবার সঙ্গে ঈদ করেছি

ছোটপর্দার পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। এক পর্বের নাটকে তার উপস্থিতি প্রত্যাশা অনুযায়ী। পাশাপাশি অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে যাচ্ছেন ধারাবাহিক নাটকে। দেখা যাচ্ছে চলচ্চিত্রেও। কথা হলো তার সঙ্গে...

মা-বাবার সঙ্গে ঈদ করেছি
ইরফান সাজ্জাদ
ঈদ উদযাপন...

মা-বাবা থাকেন চট্টগ্রামে। আমার পুরো শৈশব কেটেছে সেখানেই। ফলে ঈদে চট্টগ্রাম না গেলে মন ভরে না। তাই ঈদের আগের দিন উড়ে গিয়েছে সেখানে। মা-বাবা ও ভাইয়ের সঙ্গে চমৎকারভাবে ঈদ উদযাপন করেছি। আরও বেশ কিছুদিন এখানেই থাকব। আগামী সপ্তাহ থেকে কাজ শুরু করব।

ঈদের নাটকে...

এবার তেরো-চৌদ্দটি ঈদের নাটকে কাজ করেছি। এক কথায় রাত-দিন এক করে অভিনয় করেছি। তার মধ্যে মিথিলা আপু ও সাফা কবিরের সঙ্গে দুটি দুর্দান্ত নাটকে কাজ করেছি।

নাটক দেখা...

অভিনয়ে আসার আগে থেকেই আমি বাংলা নাটকের ভক্ত। বিশেষ দিবসে নির্মিত সব নাটকই দেখার চেষ্টা করতাম। এখন নিজে অভিনয় করি। তাই নিজের অভিনীত নাটকের পাশাপাশি অন্যের নাটকও দেখি। আমি বিশ্বাস করি, যত বেশি দেখব, তত বেশি শিখতে পারব। বিশেষ করে আরফান নিশো ও অপূর্ব ভাইয়ের নাটকগুলো বেশি দেখি। তাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

ছুটিতে...

আমি ও আমার ছোট ভাই অনেক আগে থেকেই সংগীতের সঙ্গে যুক্ত ছিলাম। ফলে এখনো অবসরে কিংবা ছুটিতে দু'ভাই একসঙ্গে গান নিয়ে মেতে উঠি। তবে ইদানিং সময়ে মা-বাবাকে বেশি সময় দেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে