logo
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২০ নভেম্বর ২০১৯, ০০:০০  

নতুন বছরেই জয়ার বিয়ে!

নতুন বছরেই জয়ার বিয়ে!
জয়া আহসান
বিনোদন রিপোর্ট

কাজের বাইরে মাঝে মাঝেই ব্যক্তিগত বিয়ে ও প্রেম বিষয়ে নানা গুঞ্জনের মুখোমুখি হতে হচ্ছে দুই বাংলার আলোচিত অভিনেত্রী জয়া আহসানকে। তবে এর আগে যতবারই প্রেমের প্রশ্ন উঠেছে, ততবারই বিষয়টিকে গুজব হিসেবে মন্তব্য করার পাশাপাশি ব্যাখ্যা দিয়ে পরিষ্কার করেছেন। কিন্তু এবার নিজেই জানালেন তার বিয়ে ও প্রেমের সত্যতার খবর।

জয়া অভিনীত কলকাতার আসন্ন মুক্তি প্রতিক্ষীত 'রবিবার' ছবি নিয়ে 'টাইমস অব ইন্ডিয়া'কে দেয়া এক সাক্ষাৎকারে নিজের প্রেম ও বিয়ে নিয়ে জয়া আহসান বলেছেন, 'হঁ্যা, প্রেম করছি। তিনি কলকাতার নয়, বাংলাদেশি। এমনকি ফিল্ম ইন্ডাস্ট্রিরও কেউ নন। আপাতত ডেটিং করছি। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। তবে নতুন বছরের শুরুতেই বিয়ের সম্ভাবনা রয়েছে।'

এদিকে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এই সাক্ষাৎকারের কথাও স্বীকার করেন জয়া আহসান। তিনি জানান, তবে এখন কিছুদিন কাজ নিয়েই ব্যস্ত থাকব। বর্তমানে কৌশিক গাঙ্গুলীর পরিচালনায় 'অর্ধাঙ্গিনী' ছবির শুটিং করছি। ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত 'রবিবার।' ছবিতে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছি। অনেক আশাবাদী ছবিটি নিয়ে। এরপরই মুক্তির মিছিলে থাকবে সৌকর্য ঘোষাল পরিচালিত 'ভূতপরী' ছবিটি। এ ছবিগুলোর মুক্তির পরই বিয়ে নিয়ে পরিকল্পনা করব। সব মিলিয়ে বলা যায়, এ বছর বিয়ের কোনো সম্ভাবনা নেই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে