logo
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ২৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

নিজের অবস্থান পরিষ্কার করলেন বুবলী

নিজের অবস্থান পরিষ্কার করলেন বুবলী
শবনম বুবলী
কয়েকদিন ধরে বিভিন্ন পত্রিকায় বিভিন্ন শিরোনামে খবর প্রকাশ হওয়ার পর শেষমেশ মুখ খুললেন চিত্রনায়িকা শবনম বুবলী। উধাও হওয়া, মা হওয়ার খবরকে ভিত্তিহীন বলে মন্তব্য করে নিজের অবস্থান পরিষ্কার করেছেন তিনি। সাংবাদিকদের কাছে বুবলী বলেন, মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। শাকিব খানকে নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটা জিনিস যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

শাকিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলী নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

এই মুহূর্তে দেশে না বিদেশে এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশেই আছি। কোনো শুটিংয়ের কাজ ছাড়া আমি বাসায় নিজের মতো থাকতে পছন্দ করি, এটা অনেক আগেই বলেছি অনেক জায়গায়। যে কোনো ছবির কাজ শেষ করে নিজের মতো পরবর্তী কাজের জন্য নিজেকে সময় দিই, প্রস্তুত করি। এই গ্যাপ সময়টায় অনেকে যোগাযোগ করেন, না পেলে তখন বলেন- আমি উধাও।

তবে বুবলী এমন কথা বললেও কদিন ধরেই তার মা ও বড় বোন সাংবাদিকদের কাছে বলে আসছেন, বুবলী আমেরিকায় আছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে