logo
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৫

  বিনোদন রিপোর্ট   ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

হঠাৎ ব্যস্ত এ প্রজন্মের নায়ক-নায়িকারা

হঠাৎ ব্যস্ত এ প্রজন্মের নায়ক-নায়িকারা
একদিকে ক'দিন পরপরই সিনেমা হল বন্ধের খবর, অন্যদিকে দর্শক খরা- এমন মন্দার দিনে অনেকটা আট-ঘাট বেঁধেই যেন মাঠে নেমেছেন এ প্রজন্মের একঝাঁক নায়ক-নায়িকা। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়া থেকে শুরু করে শুটিং সেট মাতিয়ে রাখছেন এসব তরুণ অভিনেতা-অভিনেত্রী। এর মধ্যে নতুন ছবির সংখ্যার বিচারে সবার উপরে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। বছরের শুরু থেকেই দম ফেলার ফুরসত নেই 'পোড়ামন টু'খ্যাত নায়কের। বর্তমানে অভিনয় করছেন রায়হান রাফির 'স্বপ্নবাজি' ছবিতে। ফ্যাশন জগতের মানুষের গল্প নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্রটি। একদল মডেল ও তারকাদের জীবনমুখী নানা কর্মকান্ড উঠে আসবে ছবিতে। স্বপ্নবাজিতে সিয়াম আহমেদের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধছেন চিত্রনায়িকা মাহিয়া মাহী। 'আনন্দ অশ্রম্ন' চলচ্চিত্রের কাজ শেষেই 'স্বপ্নবাজি' চলচ্চিত্রে হাত দিয়েছেন মাহী। এ ছবিতে অভিনয় করছেন আরেক প্রিয়মুখ পিয়া জান্নাত। রোববার থেকে পুরান ঢাকায় শুরু হওয়া শুটিং চলবে টানা বারো দিন। এর ক'দিন আগেই সিয়াম আহমেদ চিত্রনায়িকা পরিমনির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমায়। এ ছবির প্রথম লটের কাজও প্রায় শেষ। এছাড়া 'ইত্তেফাক' ও 'অপারেশন সুন্দরবন' চলচ্চিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

এ প্রজন্মের অন্যতম আলোচিত নায়িকা পুজা চেরি। শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখলেও বর্তমানে তিনি ঢাকাই চলচ্চিত্রের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। অভিনেতা সজলের সঙ্গে 'জিন' ছবির কাজ শেষ করেই চিত্রনায়ক রোশানের সঙ্গে জুটি বেঁধেছেন পুজা। বর্তমানে 'সাইকো' চলচ্চিত্রে কাজ করছেন তিনি। এ ছবিতে প্রথমবারের মতো আইটেম গানেও নাচতে দেখা যাবে তাকে। গত মাসে 'সাইকো' সিনেমার কয়েকটি দৃশ্যের শুটিং করতে নায়ক-নায়িকাসহ ইউনিটের অন্য সবাইকে নিয়ে পরিচালক যান নেপালে। সেখানে আইটেম গানের শুটিং করা হয়। 'আমি সাইকো, ও সাইকো, ও সাইকো ফুলিস্ন রে'- এমন কথার গানটির গীতিকার সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত পরিচালনা করেছেন লিংকন। ছবিটির পরিচালক অনন্য মামুন। এই ছবিতে রোশান অভিনয় করছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। ছবির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী।

অপরদিকে 'অপারেশন সুন্দর বন'সহ দেশি ও কলকাতার বেশকিছু চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছেন নুসরাত ফারিয়া। অবস্থা এমন, আজ ঢাকা তো কাল কলকাতা। নুসরাত অবশ্য তার এমন ব্যস্ততার কথা আগেই জানান দিয়েছিলেন।

বছরের শুরুতেই জান্নাতুল ফেরদৌস ঐশী চুক্তিবদ্ধ হয়েছেন মীর সাব্বিরের ছবিতে। সরকারি অনুদানে নির্মিত 'রাত জাগা ফুল' নামের এ চলচ্চিত্রে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত এ অভিনেত্রী। ইতোমধ্যে ছবির সিংহভাগ কাজ সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তার আগে তিনটি ছবির কাজ সম্পন্ন করলেও এখন পর্যন্ত একটি ছবিও ঐশীর মুক্তি পায়নি। তবে এবারের রোজার ঈদে তার মিশন এক্সট্রিম চলচ্চিত্র মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ব্যস্ততার পালে হাওয়া লাগিয়ে ছুটছেন 'ঢাকা অ্যাটাক'খ্যাত অভিনেতা আরিফিন শুভ। কদিন আগেও মুম্বাই ঘুরে এসেছেন নতুন একটি কাজের জন্য। পাশাপাশি বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করছেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে তাকে নিয়ে। নীল চোখের খলনায়ক তাসকিন রহমান একের পর এক নতুন চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন। তার ছয়টি ছবি রয়েছে মুক্তিপ্রতীক্ষিত।

এদিকে অভিনেতা নিরব হোসাইন ও ইমন একাধিক চলচ্চিত্রে অভিনয় করছেন। বছরের শুরুতেই নিরব চিত্রনায়িকা বুবলীর সঙ্গে জুটিবদ্ধ হয়ে 'ক্যাসিনো'তে অভিনয় শুরু করেন। পরে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিতব্য 'তিতুমীর' ছবিতে নামভূমিকায় অভিনয় করার জন্য আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হোন। সম্প্রতি ইমন কানামাছি নামের একটি ছবির কাজ শেষ করেছেন। বর্তমানে ব্যস্ত আছেন 'আকবর' আরও একটি চলচ্চিত্র নিয়ে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে