logo
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৫

  বিনোদন ডেস্ক   ২৭ মার্চ ২০২০, ০০:০০  

বিতর্কে বিদ্যা বালান

বিতর্কে বিদ্যা বালান
বিদ্যা বালান
সচরাচর বিতর্কে জড়ান না বলিউড তারকা বিদ্যা বালান। অন্যায়ের প্রতিবাদ করলেও বিতর্কিত কোনও বিষয় নিয়ে মুখ খোলা থেকে নিজেকে দূরে রাখতেই ভালোবাসেন অভিনেত্রী। কিন্তু এবার নেটিজেনরা তার উপর খুব চটেছেন। যে করোনার কারণে সারা বিশজুড়ে আতঙ্ক, যার ভয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না, সেখানে করোনাকে বিশেষ ধন্যবাদ জানালেন এ নায়িকা।

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট এই বিতর্কের কেন্দ্রবিন্দু। এই ভিডিওটির মাধ্যমেই করোনাভাইরাসকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী। কেন? কারণ বিদ্যার মতে, এটি পরিবর্তনের সূচনা। বহুদিন ধরে পৃথিবীতে দূষণ চলছে। কিন্তু কেউ তা নিয়ে মাথা ঘামায়নি। সবাই সবার মতো করে জীবন কাটাতে ব্যস্ত ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য মানুষ আবার ঐক্যবদ্ধ হওয়ার মর্ম বুঝেছে। একে অপরের সমস্যা শোনার কথা ভাবছে। পাশে দাঁড়াচ্ছে। এই সবই করোনা ভাইরাসের জন্য হচ্ছে। সেই কারণেই করোনাকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যা।

কিন্তু অভিনেত্রীর এই বক্তব্যকে কোনোভাবেই মানতে রাজি নন নেটিজেনরা। কেউ কেউ তো এমনও বলছেন, যদি অভিনেত্রীর কাছের কোনো মানুষ করোনায় আক্রান্ত হতেন, তাহলে কি তিনি এভাবে প্রাণঘাতী এই ভাইরাসকে 'ধন্যবাদ' দিতে পারতেন? কেউ আবার বিদ্যার মতো একজন সেলিব্রিটির দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও এত কিছুর পর অভিনেত্রী নিজের সাফাইয়ে কিচ্ছু বলেননি।

বিদ্যা বালানের হাতে এখন মানব কম্পিউটার শকুন্তলা দেবীর বায়োপিকের কাজ। শোনা যাচ্ছে, একটি বাংলা ছবিতেও নাকি দেখা যেতে পারে তাকে। পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। যদিও এখনও চূড়ান্ত কোনো কথা হয়নি। দুই পরিচালকের সঙ্গে নাকি প্রাথমিক পর্যায়ে কথা হয়েছে অভিনেত্রীর। ছবির নাম এখনও ঠিক হয়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে