logo
বুধবার ১৯ ডিসেম্বর, ২০১৮, ৫ পৌষ ১৪২৫

  ল²ীপুর প্রতিনিধি   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে’

ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের অসহায় প্রান্তিক জনগোষ্ঠীর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উন্নয়নের মডেল হিসেবে সারাবিশ্বে পরিচিত। বিগত ১০ বছরের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুবার্র গতিতে এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যায় নতুন তেওয়ারীগঞ্জ বাজার এলাকায়, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত কমির্সভায় প্রধান অতিথি বক্তব্যে এ সব কথা বলেন তিনি। ইউনিয়ন যুবলীগের আহŸায়ক আহম্মদ আলী সুমনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি ও তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু, সদর পূবর্ যুবলীগের আহŸায়ক আমির হোসেন আমু, যুগ্ম-আহŸায়ক রুপম হাওলাদার, মোমিন উল্যা, জসিম উদ্দিন, পৌর যুবলীগের যুগ্ম-আহŸায়ক মিজানু রহমান।

ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহŸায়ক ইমাম উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন বোরহান চৌধুরী, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হাওলাদারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতাকমীর্।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে