logo
বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

  স্টাফ রিপোর্টার, নেত্রকোনা   ১৯ জানুয়ারি ২০২০, ০০:০০  

পয়ঃনিষ্কাশন বিষয়ে সংবাদ সম্মেলন

পরিচ্ছন্ন নেত্রকোনা গড়ার ওপর গুরুত্বারোপ

নেত্রকোনায় ময়লা আবর্জনা এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থায় উন্নয়ন বিষয়ক সংবাদ সম্মেলন শনিবার দুপুর ১২টায় স্থানীয় পাবলিক হলে অনুষ্ঠিত হয়েছে। ওই সংবাদ সম্মেলনে নাগরিকদের জীবনমান উন্নয়ন ও পরিবেশ সুরক্ষায় পরিচ্ছন্ন শহর গড়ে তোলার উপর গুরুত্বারোপ করা হয়। 'পরিচ্ছন্ন শহর করি, সোনার বাংলা গড়ে তুলি' এ স্স্নোগানকে সামনে রেখে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অ্যাডভোকেসি টিম নেত্রকোনা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

অ্যাডভোকেসি টিম নেত্রকোনার আহ্বায়ক সংরক্ষিত নারী সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, টিমের যুগ্ম আহ্বায়ক কেন্দ্রীয় বিএনপির সদস্য ড. আরিফা জেসমিন নাহিন ও আওয়ামী লীগ নেত্রী অর্পিতা খানম সুমি। এ সময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট নূরুজ্জামান নুরু, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মান্নান তালুকদার, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুল হক, ডায়াবেটিক সমিতির সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারি গাজী মোজাম্মেল হোসেন টুকু, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের আঞ্চলিক সমন্বয়কারী নার্গিস আক্তার এবং জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম এ্যানি প্রমুখ।

এর আগে পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্যর্ যালি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে