logo
  • Sat, 17 Nov, 2018

  টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

৬০ মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান

কক্সবাজার সদর, রামু ও টেকনাফের তালিকাভুক্ত ছোট-বড় ৬০টি ইয়াবার কারবারির বাড়িতে অভিযান চালিয়েছে টাস্কফোসের্র যৌথবাহিনী। এ সময় এক হাজার পঁাচ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির ২৯ লাখ ১০ হাজার টাকা ও ১৮টি দেশি ধারাল অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

তারা হলেন টেকনাফের শাহপরীর দ্বীপ উত্তরপাড়া ফরিদ আহমদ ও কক্সবাজার লাহারপাড়ার লাল মোহাম্মদের স্ত্রী সায়েরা খাতুন। এর মধ্যে সায়েরা খাতুনকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ছয় মাসের সাজা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ফোনে খুদে বাতার্য় মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মÐল। এ অভিযানে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত পরিচালক মুজিবুর রহমান পাটোয়ারী, বিভাগীয় গোয়েন্দার উপপরিচালক একেএম শওকত হোসেন, জেলা পুলিশের সিনিয়র এএসপি সাইফুল ইসলাম ও টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়াসহ বিভিন্ন সংস্থা প্রতিনিধিরা।

সূত্রমতে, ইয়াবার বিস্তার ঠেকাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের গঠিত টাস্কফোসের্র সভাপতি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশন্স ও গোয়েন্দা) ও ড. এএফএম মাসুম রব্বানীর নেতৃত্বে যৌথ বাহিনীর সদস্যরা গত ৯ ও ১০ সেপ্টেম্বর দুদিন কক্সবাজার সদর, রামু ও টেকনাফ উপজেলার ছোট-বড় ৬০ ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে