logo
সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সড়ক দুর্ঘটনায়

ছাত্রী নিহত

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর চারঘাটে শনিবার দুপুরে রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে মিম খাতুন (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছে। মিম পুঠিয়া উপজেলার বাড়ইপাড়া গ্রামের সোহেল রানার মেয়ে মিম।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, দুপুর একটার দিকে আড়ানী থেকে পুঠিয়াগামী একটি অটো জাগীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে রাস্তা পার হওয়ার সময় মিমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিমের মৃতু্য হয়। এ ঘটনায় স্থানীয়রা রাস্তা অবরোধ করে চালকসহ অটোটি আটক করে।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

হরিপুর (ঠাকুরগাঁও) সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের হরিপুরে শনিবার সন্ধ্যা ৭টার দিকে পানিতে ডুবে বিশাল (৭) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। বিশাল হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের হলদিবাড়ি গ্রামের ইসরাঈলের ছেলে।

বিশালের বাবা ইসরাঈল জানান, বিশাল সন্ধ্যা ৬টার দিকে বাড়ি থেকে বের হয়। আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় একজন বাড়ির পিছনের পুকুরে বিশালকে ভাসতে দেখে বাড়িতে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

অভিযান চালিয়ে

কারেন্ট জাল জব্দ

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর চারঘাটে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের অভিযানে শনিবার বিকালে পদ্মা নদী থেকে ৮ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। জব্দকৃত কারেন্ট জালের দাম যার প্রায় ১ লাখ ৬০ হাজার টাকা।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম আকতার জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত জব্দকৃত কারেন্ট জাল পরে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পুড়িয়ে ফেলা হয়।

আগুনে পুড়ল

৪০ ঘর

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাট এলাকায় শনিবার বিকালে অগ্নিকান্ডে ৪০টি ভাড়া ঘর ও ঘরের সমস্ত মালামাল পুড়ে গেছে। এ ঘটনায় প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানায়, বিকালে সেমিল উদ্দিনের মালিকানাধীন ভাড়া ঘরে রান্নার সময় গ্যাস সিলিন্ডার লিক হয়ে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘন্টার চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আনেন।

বিশ্বনাথে সাজাপ্রাপ্ত

আসামি আটক

বিশ্বনাথ (সিলেট) সংবাদদাতা

সিলেটের বিশ্বনাথে শনিবার বিকালে শফিকুর রহমান চুনু (৪৫) নামের ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে আটক করেছে থানা পুলিশ। চুনু উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের সুরুজ আলীর ছেলে।

বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা জানান, চুনু অনেক দিন যাবৎ পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরী থেকে তাকে আটক করা হয়। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চুনু সিলেটের যুগ্ম অতিরিক্তি জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইবুনাল-১০ এর দায়রা ৬৪৪/১৮ নং মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি।

ইয়াবাসহ মাদক

ব্যবসায়ী আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সোনাইমুড়ীর জয়াগ ইউনিয়নের যুগীখিলপাড়ার বেকা পোল এলাকায় শনিবার দিবাগত রাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবদুর রহিমকে আটক করেছে পুলিশ। রহিম উপজেলার জয়াগ ইউনিয়নের যুগীখিলপাড়া গ্রামের গোলাম মাওলার ছেলে।

সোনাইমুড়ী থানার এসআই ফারুক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আবদুর রহিমকে আটক করা হয়। এই সময় তার কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায়

পথচারী নিহত

স্টাফ রিপোর্টার, নীলফামারী

নীলফামারীর সৈয়দপুরে শহীদ তুলশীরাম সড়কের সিদ্দিক মিলের সামনে শনিবার রাত ১১টার দিকে সড়ক দুর্ঘটনায় মকবুল হোসেন (৫৬) নামে এক পথচারী নিহত হয়েছেন। মকবুলের বাড়ি সৈয়দপুর শহরের মন্ডল পাড়ায়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, দিনাজপুরগামী একটি অ?্যাম্বুলেন্স পথচারী মকবুল হোসেনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে সৈয়দপুর ১০০ শয?্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে