logo
বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

দেওয়াল ধসে

ছাত্রের মৃতু্য

যাযাদি ডেস্ক

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ট্রলির ধাক্কায় দেয়াল ধসে চাপা পড়ে মো. আসিফ (৮) নামে এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার আদারিয়াতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আসিফ একই গ্রামের সবজি বিক্রেতা মো. আজিজের ছেলে ও স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।

নিহতের স্বজনরা জানান, নিজ বাড়ির সামনে একটি খোলা জায়গায় খেলা করছিল আসিফসহ আরও কয়েকজন শিশু। এ সময় বালুভর্তি ট্রলি একটি দেয়ালে ধাক্কা দেয়। এতে দেয়ালটি ধসে চাপা পড়ে আসিফ। এ সময় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ট্রেনে কাটা পড়ে

নারীর মৃতু্য

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদি এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর মৃতু্য হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃতু্য হয়। পরে এলাকার লোকজনের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। রেলওয়ে পুলিশের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে।

তিন মণ জাটকা

জব্দ, জরিমানা

যাযাদি ডেস্ক

বাগেরহাটের মোরেলগঞ্জে পানগুছি নদীতে অভিযান চালিয়ে তিন মণ জাটকাসহ 'এমভি মায়ের দোয়া' নামে মাছ ধরা একটি ট্রলার জব্দ করেছে কোস্টগার্ড। জাটকা ধরার দায়ে ট্রলারের মাঝি রমজান আলী ও আড়তদার বাগেরহাটের ইসরাফিল সরদারকে পাঁচ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রঞ্জণ চন্দ্র দে এ জরিমানার আদেশ দেন। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন। এর আগে ভোরে জাটকাসহ ওই ট্রলারটি জব্দ করা হয়। ট্রলারটি দুবলার চর এলাকা থেকে মাছ ধরে বাগেরহাটের দিকে যাচ্ছিল।

পুকুরে ভেসে উঠল

নারীর মরদেহ

যাযাদি ডেস্ক

রাজশাহীর পবা উপজেলা পরিষদের সামনে একটি পুকুর থেকে অজ্ঞাতপরিচয় (৩৫) এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকাল সোয়া ৩টার দিকে খবর পেয়ে পুলিশ বু্যরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও মরদেহ উদ্ধার করে।

শাহ মখদুম থানার পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, বিকালে পবা উপজেলা পরিষদের পশ্চিম দিকে থাকা পুকুরের মধ্যে এক নারীর মরদেহ ভাসছে এমন খবর পেয়ে পিবিআই ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে মরদেহটি গলে যাওয়ায় প্রাথমিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারীর পরনে একটি লাল রঙের মেক্সি ও সুয়েটার ছিল।

পানিতে ডুবে দুই

শিশু নিহত

রাজশাহী অফিস

রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে নগরের মতিহার থানার সাতবাড়িয়া এলাকার একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই শিশুর নাম ফাহিম (৪) ও ফারহান (৪)। ফাহিমের বাবার নাম মাসুদ রানা। আর ফারহানের বাবার নাম মো. রানা। ফাহিম ও ফারহান সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ বলেন, সকাল ৯টার দিকে শিশু দুটি নিখোঁজ হয়। দুপুরে পুকুরের পানিতে শিশু দুটিকে ভাসতে দেখে পরিবারের সদস্যরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পুকুর পাড়ে খেলতে গিয়ে তারা পানিতে পড়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃতু্যর মামলা দায়ের করা হবে।

কলাপাড়ায় ইয়াবা

ব্যবসায়ী আটক

কলাপাড়া (পটুয়াখালী)

পটুয়াখালীর কলাপাড়ায় শিপলু তালুকদার (৩২) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের মঞ্জুপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ উপ-পরিদর্শক সুকন্ঠ দে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, লালুয়ার হাসনাপাড়া গ্রামের মৃত আবদুল রাজ্জাক তালুকদারের ছেলে শিপলু দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা সেবনের পাশাপাশি বিক্রি করে আসছে। ওই রাতে তিনি ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশে মঞ্জুপাড়ায় এলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে