শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুন্দরগঞ্জে ‘রক্তঝরা মার্চ’ দেয়ালিকার মোড়ক উন্মোচন ও কবিতা পাঠ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২২, ১৪:০৮
আপডেট  : ২০ মার্চ ২০২২, ১৪:০৯

গাইবান্ধার সুন্দরগঞ্জে মহান স্বাধীনতার মাস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কবি, লেখক ও শিক্ষার্থীদের ছড়া-কবিতায় ‘রক্তঝড়া মার্চ’ ডিজিটাল দেয়ালপত্রিকার মোড়ক উন্মোচন ও কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ‘মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলা’ প্রাঙ্গণে ‘রক্তঝড়া মার্চ’ ডিজিটাল দেয়ালপত্রিকার মোড়ক উন্মোচন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ।

সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের সবাপতি উপাধ্যক্ষ নাসরীন সুলতানা রেখার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খন্দকার বাবলু মিয়া, সাহিত্য সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজান আহসান, সদস্য ইঞ্জিনিয়ার রুবেল মিয়া প্রমূখ।

সহ-সভাপতি ছড়াকার কুশল রায়ের সঞ্চালনায় ছড়া-কবিতা পাঠে অংশগ্রহণ করেন সাংগঠনিক সম্পাদক সুদীপ্ত শামীম, দপ্তর সম্পাদক আনোয়ার রশিদ, সদস্য প্রদীপ রায়, ফাইয়াজ ইসলাম ফাহিম, সরকার হোজায়পা হাবিব, আল-আমিন মোহ, মরিয়ম মুন, এরশাদুল আলম, হাবিবা জান্নাত সিনহা, অভিজিৎ রায় বাঁধন, অদিতি রায় কনা।

এরআগে, সুন্দরগঞ্জ সাহিত্য সংসদের প্রতিষ্ঠাতা সদস্য সচিব মরহুম এসএম আনোয়ারুল ইসলাম মুকুল ও সহ-সভাপতি মরহুমা জাহানারা আরজু রুবলীরসহ দেশের জন্য যাঁরা জীবন দিয়েছেন তাঁদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে