শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

 রাজধানীর বনশ্রীতে বাসে আগুন, দগ্ধ ১

যাযাদি ডেস্ক
  ০৫ নভেম্বর ২০২৩, ১২:২৩
 রাজধানীর বনশ্রীতে বাসে আগুন, দগ্ধ ১

রাজধানীর দক্ষিণ বনশ্রীর মেরাদিয়া এলাকায় অছিম পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে। এতে সবুজ (৩০) নামে এক চালক দগ্ধ হয়েছেন। একই ঘটনায় সেই বাসের হেল্পারও আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য পৃথক দুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (০৫ নভেম্বর) ভোরে মেরাদিয়া এলাকার বাশপট্টি এলাকায় বাসটি পৌঁছালে দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে গাড়িতে থাকা রমজান পরিবহনের চালক সবুজ দগ্ধ হন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

তিনি জানান, ভোরে সবুজ নামে এক চালককে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসা হয়েছে। তিনি মেরাদিয়া এলাকায় পেট্রোল বোমার আগুনে দগ্ধ হয়েছেন। সবুজের শরীরের ২৮ শতাংশ পুড়ে যাওয়ার সাথে শ্বাসনালীও পুড়ে গেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছে চিকিৎসকরা।

দগ্ধ চালকের স্ত্রী রাশেদা বেগম জানান, খবর পেয়ে সকালের দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্নে নিয়ে আসি। আমার স্বামী রমজান বাসের ড্রাইভার ছিল। সকালে বাড্ডা থেকে সে অছিম পরিবহনে করে মেরাদিয়া যাচ্ছিল। সেখানে রমজান পরিবহনটি রাখা ছিল।

তিনি আরও বলেন, আমার স্বামী তো রাজনীতি করে না, সে তো পরিশ্রম করে খায়। আমার স্বামীর সারা শরীর পুড়ে গেছে। আমরা বর্তমানে পরিবার নিয়ে মেরুল বাড্ডা এলাকায় ভাড়া থাকি। আমাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার গোদারিয়া গ্রামে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে