মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

রাজধানীর ডেমরায় বাসের ধাক্কায় নারীসহ ৩ জন নিহত

যাযাদি ডেস্ক
  ২৩ নভেম্বর ২০২৩, ১৬:০২

রাজধানীর ডেমরা এলাকায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় লেগুনার তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই নারী রয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ডেমরা থানার পাইটি (বাঁশেরপুল ও বামৈল) এলাকার মাঝামাঝি বার্জার পেইন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় মিলেছে। তিনি হলেন মো. আসিব (২৮)। এছাড়া ৫০ বছর বয়সের অজ্ঞাত এক নারী ও ১৭ বছরের কিশোরী রয়েছেন। আসিব পেশায় একজন ব্যাংকার বলে জানা গেছে।

এ দুর্ঘটনায় আরও তিন জন যাত্রী আহত হন। তারা হলেন, শামীম (৩৬) ও মইনুদ্দিন (৩৫) ও ৩০ বছরের অজ্ঞাত একজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

ডিএমপি'র ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জহিরুল ইসলাম হতাহতের বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত পোদ্দার জানান, বৃহস্পতিবার সকালে ডেমরা স্টাফ কোয়ার্টার রোডে বার্জার পেইন্টের সামনের রাস্তায় একটি বাস লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে ৬ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা ৩ জনকে মৃত ঘোষণা করেন। আর আহত তিনজন ঢাকা মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন।

ওসি মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত লেগুনা ও বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য নিহতদের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা আছে।বাসস

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে