বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জাবিতে পাবনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জাফর-সুমন

জাবি প্রতিনিধি
  ০৮ মার্চ ২০২৩, ১০:২৬
ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন 'পাবনা জেলা ছাত্র কল্যাণ সমিতি'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে অর্থনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী জাফর ইমামকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী হাসানুর রহমান সুমনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৭ মার্চ) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি জাহিদ হাসান ইমন ও সাধারণ সম্পাদক আশেক মাহমুদ সোহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

১১১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন সহ-সভাপতি পদে আসমা-উল-হুসনা, শাহারিয়ার হিমেল, তাবিয়া তানজিম প্রেমা, নাহিদ হাসান, নুসরাত জাহান, আনোয়ারুল ইসলাম প্রবাল, আমিনুর রহমান সুমন, মেহেদী হাসান মিশাদ, মো. মতিউর রহমান, শাহারিয়ার রশিদ রুম্মান, আরশাদ হাবিব বিশাল।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদপ্রাপ্তরা হলেন কে এম কায়েস আহমেদ, মো. নাঈমুল ইসলাম সাগর, নিশাত তাসনীম, মো. সজিব মিয়া, সোহাইল হাসান, মো. আতিক শাহরিয়ার অন্তর। সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন মো. নাঈমুর রহমান নাঈম, মো. সারজিউল সিফাত খান, নকিব আল মাহমুদ অর্ণব, জান্নাতুল ফেরদৌস অনামিকা, এস এম তৌহিদ উল ইসলাম, এম এ সালাম, মো. রাহিম বিশ্বাস, মাসুরা শেখ, রুবাইত কবীর, খাদিজাতুল খুশবু, মেহেদী হাসান শুভ।

কোষাধ্যক্ষ পদে মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক গালিব হাসান, প্রেস ও মিডিয়া বিষয়ক সম্পাদক আনিসা মিম ও আতিক শাহরিয়ার রাশিক, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক করিম বিশ্বাস শান্ত ও হিরন আহমেদ, নারী বিষয়ক সম্পাদক লামিয়া বিনতে লাতিফ, যোগাযোগ সম্পাদক হাসনিন মুবাশশিরা, শিক্ষা ও গবেষণা সম্পাদক শাম্মী আক্তার বৃষ্টি ও মো. কাওছার আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক স্বর্ণা ইসলাম, স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক জামিল হোসেন, অভ্যর্থনা সম্পাদক মোছা: সুমাইয়া খাতুন, সাংস্কৃতিক সম্পাদক জোবাঈদা জ্যোতি, সমাজসেবা সম্পাদক সাজ্জাতুল ইসলাম, প্রকাশনা ও ম্যাগাজিন সম্পাদক মো. শোয়েব আক্তার, ক্রীড়া সম্পাদক মো. কামরুল হায়দার নাহিদ, ছাত্রবৃত্তি সম্পাদক নাগিব মাহফুজ কাব্য, পরিবেশ সম্পাদক অর্পিতা কুন্ডু তুলি, প্রশিক্ষণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

এছাড়াও কমিটিতে ১১ জনকে সহ সম্পাদক ও ১৪ জন কে সদস্য মনোনীত করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে