শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইবি সাংবাদিক সমিতির সভাপতি শাহেদ, সম্পাদক জায়িম

ইবি প্রতিনিধি
  ২০ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৮

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন- ২০২৩ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নিউ নেশন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম শাহেদ ও সম্পাদক সম্পাদক হিসেবে নয়া দিগন্ত বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাজমুল হক জায়িম নির্বাচিত হয়েছেন। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্ণারে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইমানুল সোহান (দেশ রুপান্তর), যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ইনকিলাব), অর্থ সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন), দপ্তর সম্পাদক ইমরান মাহমুদ (খোলা কাগজ) ও প্রচার সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম (খবরের কাগজ)।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জুয়েল রানা (ডেইলি অবজারভার), মোর্শেদ মামুন (কালবেলা) ও মাহমুদুল হাসান (দৈনিক যায়যায়দিন)।

দায়িত্ব হস্তান্তরকালীন উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মামুনুর রহমান, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, ইউট্যাব ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মেহের আলী ও সংগঠনের সাবেক সভাপতি সুজা উদ্দিন। এসময় কর্মকর্তা সমিতি, শাখা ছাত্রলীগ ও ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এসময় নির্বাচন পরিদর্শনে আসেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাজমুল হক জায়িম বলেন, আমার উপর আস্থা রেখে ইবিসাস’র দায়িত্ব দেওয়াই সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সংগঠনের কার্যক্রমকে আরও গতিশীল করতে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে