বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শ্যামনগরে বাংলালোকনাট্য ইনস্টিটিউট মেতে উঠল বর্ষ বরণে

শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১৬:২৯
শ্যামনগরে বাংলালোকনাট্য ইনস্টিটিউট মেতে উঠল বর্ষ বরণে

সাতক্ষীরার শ্যামনগরে বাংলালোকনাট্য ইনস্টিটিউট মেতে উঠল বাংলা বর্ষবরণে।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা সদরের ছাতিমতলায় সন্ধ্যায় সংবর্ধনা ও বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ও প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম আতাউল হক দোলন। প্রধান অতিথি বক্তব্যে বলেন শ্যামনগরে সাংস্কৃতিক অঙ্গনে বাংলালোকনাট্য ইনস্টিটিউটের ব্যাপক ভূমিকা রয়েছে। বিশেষ করে জাতীয় দিবস গুলি পালনের ক্ষেত্রে যথেষ্ট দায়িত্বশীল।

বাংলালোকনাট্য ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা সাবেক অধ্যক্ষ আশেক ই এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয় বাংলাদেশ বেতার খুলনার নিয়মিত লোকসঙ্গীত শিল্পী জি এম কোমরউদ্দীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলম, শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, আওয়ামীলীগনেতা সুশান্ত বিশ্বাস।

সহকারী অধ্যাপক বিনীত কুমার জোয়ারদ্দারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলালোকনাট্য ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রী কলেজের প্রভাষক ড.প্রতাপ কুমার রায়।

সংবর্ধনা শেষে বাংলালোকনাট্য ইনস্টিটিউটের ক্ষুদে ও বড় শিল্পীদের পরিবেশনায় মঞ্চস্থ করা হয় নৃত্য, একক সঙ্গীত,দলীয় সঙ্গীত সহ অন্যান্য বিষয়। মঙ্গলপ্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি এস এম আতাউল হক দোলন। উল্লেখ্য যে, সংবর্ধিত অতিথি লোকসঙ্গীত শিল্পী জি এম কোমর উদ্দীন দীর্ঘদনি ধরে অসুস্থ ও আর্থিক সংকটের মাধ্যমে দিন যাপন করছেন। বিধায় তার বসতঘর নির্মান এককালীন অনুদান সহ অন্যান্য বিষয়ে প্রধান অতিথি আতাউল হক দোলন এমপির দৃষ্টি আকর্ষণ করেন বাংলালোকনাট্য ইনস্টিটিউটের সদস্যবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে