মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির সভাপতি তুষার সম্পাদক নেতৃত্বে শফিক 

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৫
নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির সভাপতি তুষার সম্পাদক নেতৃত্বে শফিক 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তুষার কান্তি সাহা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে সকাল ১০টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত শিক্ষক সমিতি নির্বাচন ২০২৪ এর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এই ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী মো. সাহিদুজ্জামান।

এই নির্বাচনে সহ-সভাপতি হিসেবে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক আসিফ ইকবাল আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষক এ কে এম মাসুদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মাহবুবুর রহমান জনি, কোষাধ্যক্ষ এনভায়রনমেন্টাল সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মো. আলিম মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. দেবাশীষ বেপারী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক তরিকুল ইসলাম জনি এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে ইন্দানী মন্ডল নির্বাচিত হয়েছেন।

প্রাপ্ত ভোটসংখ্যার ক্রমানুসারে নির্বাচিত সদস্যরা হলেন ইরফান আজিজ, ফিরোজ আহমেদ, স্বপ্না পাপুল, হীরক মুশফিক, রাশেদুর রহমান ও সবুজ চন্দ্র ভৌমিক।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২২২ জন। এর মধ্যে অনলাইন এবং অফলাইন মিলে ২১৯ জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে