সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ইবিতে দিনব্যাপী ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ২১:২০
ইবিতে দিনব্যাপী ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে দিনব্যাপী ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ ) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি রনি সাহার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, উপদেষ্টা ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মিঠুন বৈরাগী। মূখ্য আলোচক ছিলেন বাংলাদেশ কাস্টমস-এর উপ-কমিশনার সুশান্ত পাল।

এ ছাড়াও অনুষ্ঠানে সংগঠনটির সাবেক সভাপতি ফারজানা ইসলাম মাহী ও সাবেক সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম অতিথি হিসেবে ছিলেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক মুসাদ্দিকুর রহমান ফাহিম। এসময় সংগঠনটির সহ-সভাপতি মুতাছিম বিল্লাহ রিয়াদ, আবদুল্লাহ আল নোমান, সুকান্ত দাস ও কোষাধ্যক্ষ রবিনসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় সুশান্ত পাল বলেন, “পৃথিবীতে ওই কাজটা করার সবচেয়ে বেশি আনন্দের যেই কাজ সবাই ভাবে তুমি করতে পারবে না। এক সময় আমারও মনে হত আত্মহত্যা করি। এমনকি বিষ অবধি নিয়েছিলাম। তখন মায়ের কথা মনে করে ফিরে এসেছিলাম। শুধু বেঁচে থাকার মোটিভেশন নিয়ে বেঁচে ছিলাম। এক সময় যে আমাকে নিয়ে ঠাট্টা করতে সে এখন আমায় নিয়ে গর্ব করে।

তিনি আরো বলেন, সবাই যখন কোন কিছু করে সেটা আমি করি না। কম ঘুমালে চেহারা নষ্ট হয় এ কথাটি সত্য নয়। বেশি পরিশ্রমে মানুষ মরে না। যদি মারা যেত তবে পৃথিবীর সকল সফল মানুষ হতো মৃত।

আলোচনা অনুষ্ঠান শেষে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে