অভিনেতা সন্দীপের স্ত্রী-শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের

অভিনেতা সন্দীপের স্ত্রী-শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের

বলিউড অভিনেতা সন্দীপ নাহারের মৃত্যুতে নয়া মোড়। এবার মৃত এই অভিনেতার স্ত্রী এবং শাশুড়ির নামে অভিযোগ দায়ের করল মুম্বই পুলিশ। সন্দীপকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন দু’জনে। তাই তাদের বয়ান রেকর্ডের পরই পুলিশের এই পদক্ষেপ। তিন দিন আগেই মুম্বইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে উদ্ধার হয় সন্দীপের ঝুলন্ত মৃতদেহ।

প্রয়াত আরেক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এম এস ধোনি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ। অক্ষয় কুমারের সঙ্গে ‘কৈশরী’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতেও ছিলেন তিনি। ফলে তার এভাবে মৃত্যুতে অনেকেই অবাক হয়ে যান।

সোমবার রাতে ঝুলন্ত অবস্থায় সন্দীপের দেহ প্রথম দেখতে পান তার স্ত্রী। খবর দেওয়া হয় পুলিশে। তারপর বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই মামলা রুজু করে তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টা আগে সন্দীপ নিজের ফেসবুক পেজে একটি লাইভ করেছিলেন। সেখান থেকে জানা যায়, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। এছাড়া পারিবারিক অশান্তির মধ্যে দিয়েও যেতে হচ্ছিল। আর তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনেতা নিজে ওই লাইভটিকেই সুইসাইড নোট বলেও দাবি করেন।

যাযাদি/ এমিড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে