সারার সঙ্গে মাদক নিতেন, রিয়ার জবানবন্দি ভাইরাল

সারার সঙ্গে মাদক নিতেন, রিয়ার জবানবন্দি ভাইরাল

কদিন পরেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। এর আগে এই অভিনেতার মৃত্যুর পর দায়ের হওয়া মাদক মামলায় বেরিয়ে এলো আরো একটি চাঞ্চল্যকর তথ্য। এই অভিনেতার মৃত্যুর পর জানা যায় তিনি মাদক সেবন করতেন। পরবর্তী সময়ে এ বিষয়ে তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এরপর এই মামলায় সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম জড়ায়। তার জবানবন্দিতে উঠে আসে সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিংসহ কয়েকজন তারকা অভিনেত্রীর নাম। সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়া রিয়ার জবানবন্দির কিছু অংশ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে উল্লেখ রয়েছে, রিয়া জানিয়েছিলেন, অভিনেত্রী সারা নিজে ‘ডুবি’ বানাতেন এবং রিয়াকেও দিতেন।

জানা যায়, ডুবি হলো গাঁজা। রিয়া জবানবন্দিতে বলেন, সারা তার সঙ্গে গাঁজা রাখতেন। কয়েকবার তার সঙ্গে গাঁজা সেবনও করেছি। তিনি আমাকে গাঁজা সরবরাহ করতেন।

এই অভিনেত্রী আরো বলেন, ২০১৭ সালের ৬ জুন আমার সঙ্গে সারার ভদকা (অ্যালকোহল) এবং গাঁজা নিয়ে কথা হয়েছিল। তিনি বলেছিলেন আমার বাড়িতে ভদকা এবং গাঁজা নিয়ে আসবেন। যদিও আমি সেদিন তার সঙ্গে কোনো মদ পাইনি।

জবানবন্দিতে রিয়া আরো উল্লেখ করেছেন, নেশা কাটানোর প্রতিকার হিসেবে সারা আমাকে মাদকের কথা বলেছিলেন। তিনি একসঙ্গে আইসক্রিম এবং গাঁজা খেতেন। ব্যথা ভুলতে একই জিনিস তিনি আমাকেও নেওয়ার পরামর্শ দেন। যদিও বাস্তবে তা হয়নি। গত বছর ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে আলোচনায় আসেন রিয়া। পরবর্তী সময়ে সুশান্তের মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে