​মজা করেই গাঁজা দেওয়ার কথা লিখেছি: অনন্যা পাণ্ডে

​মজা করেই গাঁজা দেওয়ার কথা লিখেছি: অনন্যা পাণ্ডে

আরিয়ান খান নাকি গাঁজা চেয়েছিলেন বাল্যবন্ধু অনন্যা পাণ্ডের কাছে। শাহরুখ খানের জ্যেষ্ঠ পুত্রের হোয়াটসঅ্যাপে দু’জনের তেমনই কথাবার্তা হয়েছিল।

অনন্যা ওই চ্যাটে আরিয়ানকে বলেছিলেন, তিনি গাঁজার ‘ব্যবস্থা’ করে দেবেন। এমনটাই দাবি করেছে নার্কোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) একটি সূত্র। শনিবার (২৩ অক্টোবর) ভারতীয় গণমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।

এনসিবি অফিসে দ্বিতীয় দিনের জিজ্ঞাসাবাদে অনন্যা জানিয়েছে, মজা করেই আরিয়ানকে ওই কথা লিখেছিলেন তিনি। আসলে তিনি কখনোই কাউকে কোনো মাদক পৌঁছে দেননি। নিজেও জীবনে কখনো মাদক নেননি। চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে অনন্যা বাড়ি ফিরে গেছেন।

বাড়ি ফিরে গেলেও এনসিবি অফিসাররা তাকে পুরোপুরি ছাড় দিয়েছেন, এমনটা এখনও বলা যাচ্ছে না। কারণ এনসিবি সূত্রই বলছে, দু’জনের হোয়াটসঅ্যাপ কথোপকথন থেকে সন্দেহ করার অবকাশ রয়েছে যে, ২০১৮-১৯ সাল নাগাদ অনন্যা অন্তত তিন বার আরিয়ানকে মাদক বিক্রেতাদের ফোন নম্বর দিয়েছিলেন।

অনন্যাকে কী জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সে বিষয়ে সরকারিভাবে কেউ কিছু বলেননি। আরিয়ানকে অনন্যা সত্যিই গাঁজার ব্যবস্থা করে দিয়েছিলেন কি না, কিংবা তিনি নিজে মাদক নিয়েছিলেন কি না, সে বিষয়ে কোনো শক্ত প্রমাণ পাওয়ার কথা বলেনি এনসিবিও।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে