​ কপিলের শোতে কেন প্রবেশের অনুমতি পেলেন না মন্ত্রী স্মৃতি ইরানি!

​  কপিলের শোতে কেন প্রবেশের অনুমতি পেলেন না মন্ত্রী স্মৃতি ইরানি!

অনুমতির অপেক্ষায় আধা ঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থেকেছেন। তবু কেউ স্মৃতি ইরানিকে অভ্যর্থনা জানায়নি। ভারতের কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এ ছাড়াও তার আরও পরিচয় হচ্ছে তিনি জনপ্রিয় সাবেক টিভি অভেনেত্রী। একসময় নাম লিখিয়েছিলেন প্রযোজনাতেও। এত কিছুর পরেও কপিলের শোতে প্রবেশের অনুমতি পেলেন না ইরানি !

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, অনুষ্ঠানের সেটের ভেতরে যাওয়ার কোনো উপায় না পেয়ে সেট ছেড়ে বেরিয়ে যায় এই সাবেক অভিনেত্রী। রওনা দেন তার নির্দিষ্ট গন্তব্যে।এরপর এই খবর ছড়িয়ে যায় পুরো অনুষ্ঠানের সেটে। যেই শুনেছে এই খবর সেই হয়েছে অবাক। অনেকে প্রশ্ন তুলেছে সত্যিই কি ভারতের কেন্দ্রীয় শিশু ও মহিলা কল্যাণ বিভাগের মন্ত্রীর সঙ্গে এমন ঘটেছে?

সফল অভিনেত্রী থেকে সফল রাজনীতিবিদ তিনি। সেখান থেকে মন্ত্রী হয়ে সম্প্রতি নাম লিখিয়েছেন লেখকের খাতায়। তার লেখা বই ‘লাল সালাম’ এর প্রচারের জন্যই সম্ভবত কপিলের শোতে যেতে চেয়েছিলেন তিনি।

মন্ত্রী স্মৃতি ইরানি যে আসবেন, সে কথা নাকি জানতেনই না স্টুডিওর নিরাপত্তারক্ষী! সমস্যা তৈরি হয় সেখানেই। এরপর এই পুরো ঘটনা জানার পরে মাথায় হাত পড়েছে ‘দ্য কপিল শর্মা শো'র সঞ্চালক কপিলের ওপরে। পরে তিনি আরও জানতে পারেন, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সেটের বাইরে নাকি আধা ঘণ্টা অপেক্ষা করেছিলেন স্মৃতি।

কপিলের অনুষ্ঠানের পরে তার বিমানে অন্যত্র যাওয়ার কথা ছিল। ফ্লাইট ধরার নির্দিষ্ট সময় এগিয়ে আসছে দেখে মন্ত্রী রওনা দেন বিমানবন্দরের উদ্দেশে। এ অঘটনের জন্য কপিল দায়ী করেছেন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীকেই। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে