​ ইলিয়াস কাঞ্চন-নিপুণের প্যানেলে থাকছেন যারা

​  ইলিয়াস কাঞ্চন-নিপুণের প্যানেলে থাকছেন যারা

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন দ্বিবার্ষিক নির্বাচন ঘি‌রে বিএফ‌ডি‌সি পাড়া এখন উত্তাল। নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেলে আগেই শোনা গিয়েছিল রিয়াজ, ফেরদৌস, নিরব, ইমনের নাম। বুধবার এতে যুক্ত হয়েছেন পরীমনি, শাকিল খান, অমিত হাসানসহ আরও কয়েকজন তারকা।

এদিকে, বুধবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। সমিতির কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা। শিল্পী সমিতির নির্বাচনে পূর্নাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। এই প্যানেলের প্রার্থীদের নাম দৈ‌নিক যায়যায়দিন অনলাই‌ন'র পাঠকদের জন্য তুলে ধরা হলো...

এই পরিষদে প্রার্থীতায় যারা আছেন তারা হলেন-

সভাপতি-ইলিয়াস কাঞ্চন, সহসভাপতি-রিয়াজ, সহসভাপতি- ডি.এ তায়েব, সাধারণ সম্পাদক-নিপুণ, সহসাধারণ সম্পাদক- সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক-শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-নিরব হোসাইন, দপ্তর ও প্রচার সম্পাদক- আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক-ইমন, কোষাধ্যক্ষ- আজাদ খান।

কার্যকরী সদস্য হিসেব মনোনয়নপত্র জমা দিয়েছেন-

অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সিমান্ত।

অন্যদিকে, মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের প্রার্থীদের নাম এখনও প্রকাশ করা হয়নি। তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও বিষয়টি এড়িয়ে যান। শোনা যাচ্ছে, প্রার্থী সংকটে তারা সব পদে নির্বাচন করতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে