১২ বছর পর একসঙ্গে বিজয়-প্রকাশ

১২ বছর পর একসঙ্গে বিজয়-প্রকাশ

ভারতের দক্ষিণী সিনেমার দুই দাপুটে অভিনেতা থালাপাতি বিজয় ও প্রকাশ রাজ। অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদাভাবে অনেক দর্শকপ্রিয় সিনেমা যেমন উপহার দিয়েছেন, তেমনি একই সিনেমায় দেখা গেছে তাদের।

সর্বশেষ তামিল ভাষার ‘বিলু’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন প্রকাশ-বিজয়। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা বক্স অফিসে মোটামুটি সাড়া ফেলেছিল। এরপর এক যুগের বেশি সময় কেটে গেলেও আর কোনো সিনেমায় তাদের একসঙ্গে দেখা যায়নি। দীর্ঘ বিরতি ভেঙে ফের রুপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন এই দুই তারকা অভিনেতা।

বিজয়কে নিয়ে পরিচালক বামসি পেইদিপাল্লী নির্মাণ করছেন ‘বারিসু’ সিনেমা। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এতে যুক্ত হয়েছেন প্রকাশ রাজ। বরাবরের মতো এ সিনেমায়ও খল চরিত্রে দেখা যাবে প্রকাশকে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন প্রকাশ রাজ। এ সময় তিনি বলেন—‘সিনেমার গল্প নিয়ে কিছু বলা যাবে না। তবে সিনেমাটির গল্প খুব মজার। দীর্ঘ ১২ বছর পর এ সিনেমায় বিজয়ের সঙ্গে কাজ করছি।’

সিনেমাটিতে আরো অভিনয় করছেন—প্রভু, শরতকুমার, শ্যাম, শ্রীকান্ত যুগী বাবু, সংগীতা কৃষ্ণা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে এটি।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে